Breaking News
Home / ভিডিও / ঢাকার গার্লস হোস্টেলের ক্যামেরায় ধরা পড়ল অবিশ্বাস্য ভিডিও। নিজের চোখকে বিশ্বাস হবে না

ঢাকার গার্লস হোস্টেলের ক্যামেরায় ধরা পড়ল অবিশ্বাস্য ভিডিও। নিজের চোখকে বিশ্বাস হবে না

ঢাকার গার্লস হোস্টেলের ক্যামেরায় ধরা পড়ল অবিশ্বাস্য ভিডিও। নিজের চোখকে বিশ্বাস হবে নাঃ আধুনকি যুগে চারিদিকে ক্যামেরার ছড়াছড়ি। ক্যামেরার কারনে এখন আপনি যাই করেন না কেন ধরা পড়ে  যাবেন এক মুহুর্তে। েএসব  ক্যামেরায় মাঝে

মাঝে ধরা পড়ে এমন কিছু জিনিস যা দেখলে অবাক হওয়া ছাড়া কিছুই করা যায় না। গার্লস হোস্টেলগুলোতে সাধারনত ক্যামেরা লাগানো থাকে ছাত্রীদের নিরাপত্তার স্বার্থে। সেই সিসি ক্যামেরায়ই ধরা পড়ল অবাক করা বিষয়। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ইনি পৃথিবীর সবচেয়ে ‘শিক্ষিত’মানুষ, তাঁর শিক্ষার পরিসর জানলে অবাক হবেন!

বলা চলে পৃথিবীর সবচেয়ে ‘শিক্ষিত’ মানুষ ইনি, তাঁর শিক্ষার পরিসর জানলে আপনি অবাক হবেন! শিক্ষাজীবনে মোট ২০টি ডিগ্রি রয়েছে যার ঝুলিতে। আর তার মধ্যে ১১টি স্নাতকোত্তর পর্যায়ের। শিক্ষার সর্বক্ষেত্রে ছিলো অবাধ বিচরণ।

প্রচণ্ড জ্ঞানপিপাসু এই মানুষটিকে বলা হচ্ছে পৃথিবীর সবচেয়ে শিক্ষিত মানুষ। তার নাম শ্রীকান্ত জিচকার। ভারতের এই নাগরিকের পদচারণ চিকিৎসাবিজ্ঞান, আইন, আন্তর্জাতিক সম্পর্ক, ব্যবসায় প্রশাসন, সাংবাদিকতাসহ নানা বিষয়ে।

এই অনবদ্য কৃতিত্বের মালিক হিসেবে শ্রীকান্ত জিচকারের নাম উঠেছে ভারতের রেকর্ড বুক লিমকা বুক অব রেকর্ডসের পাতায়।সত্যিকারের জ্ঞানপিপাসু মানুষ হিসেবে দাবি করা হয় তাকে। শ্রীকান্ত জিচকারের জন্ম মহারাষ্ট্রের নাগপুরে, ১৯৫৪ সালে।

১৯৭৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত শ্রীকান্ত জিচকার মোট ৪২টি গুরুত্বপূর্ণ পরীক্ষায় অংশ নিয়েছেন। প্রতিটিতেই রেখেছেন সাফল্যের ছাপ।

About Admin Rafi

Leave a Reply