Breaking News
Home / ভিডিও / এবার নওশিন ও হিল্লোলের ১ মিনিট ৪৫ সেকেন্টের ভিডিও ফাস, ডিলেট করার অাগে দেখুন

এবার নওশিন ও হিল্লোলের ১ মিনিট ৪৫ সেকেন্টের ভিডিও ফাস, ডিলেট করার অাগে দেখুন

এবার নওশিন ও হিল্লোলের ১ মিনিট ৪৫ সেকেন্টের ভিডিও ফাস, ডিলেট করার অাগে দেখুনঃ নওশিন ও হিল্লোল বর্তমান সময়ে আলোচিত মিডিয়া জুটি। হিল্লোল এর আগে তিন্নিকে বিয়ে করেছিলেন সে  ঘরে  তার এক মেয়েও আছে। অন্যদিকে নওশিনের

এর আগে বিয়ে ছিলো। বর্তমানে তারা দুজনে চুটিয়ে প্রেম করছেন এটা সবারই জানা। আর তাদের সম্পর্ক অনেক খোলামেলা যা মিডিয়ায় সবারই জানা। এবার তাদের ১ মিনিট ৪৫ সেকেন্ড এর একটি ভিডিও ক্লিপ লিক হয়েছে। ডিলিট করার আগেই ভিডিওটি দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

হিন্দু পুরোহিতের বিরুদ্ধে আরশি খানের অভিযোগ ‘শরীরের বিভিন্ন স্থানে হাত…’

৪০ হাজার টাকা বাকি রয়েছে। কিন্তু, আরশি খান কোনওভাবেই সেই টাকা ফেরত দিচ্ছেন না। সেই কারণেই এবার আরশি খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন পণ্ডিত রমেশ যোশি নামে এক পুরোহিত।

তবে, অভিযোগ দায়েরের পর পরই রমেশ যোশির বিরুদ্ধে পালটা সুর চড়াতে শুরু করেছেন বিগ বস খ্যাত আরশি খান। তাঁর দাবি, রমেশ যোশি নাকি বিনা অনুমতিতে তাকে স্পর্শ করতেন।

শুধু তাই নয়, পুরোহিতের কুকর্মের বিরোধিতা করেছেন বলেই তার বিরুদ্ধে ওই ব্যক্তি প্রতারণার অভিযোগ দায়ের করেছেন বলেও দাবি আরশির। এদিকে পণ্ডিত রমেশ যোশির দাবি, ব্যাগ হারিয়ে গিয়েছে বলে আরশি খান এক সময় তার কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিলেন।

তিনি বিপদে পড়েছেন, সেই অজুহাতে বার বার রমেশ যোশির কাছে হাত পাততেন আরশি। হত্যে দিয়ে পড়ে থাকতেন মন্দিরে। আরশিকে মেয়ের মত দেখেন। তাই দুর্দিনে তাকে ৪০ হাজার টাকা ধার দিয়েছিলেন।

About Admin Rafi

Leave a Reply