Breaking News
Home / খেলা / বিধ্বংসী গেইলের আকর্ষণীয় স্ত্রী, ছবিতে দেখে নিন গেইলের সংসার

বিধ্বংসী গেইলের আকর্ষণীয় স্ত্রী, ছবিতে দেখে নিন গেইলের সংসার

গেইলের আকর্ষণীয় স্ত্রী-
মাঠ হোক বা মাঠের বাইরে, ক্রিস হেনরি গেইল মানেই পুরোদস্তুর ‘এন্টারটেনমেন্ট’। ব্যাট হাতে কাঁপুনি ধরান বোলারদের। আবার মাঠের বাইরে আদ্যন্ত এক ফ্যামিলি ম্যান। স্ত্রী-র সঙ্গে প্রায়ই দেখা যায় তাঁকে।

গেইলের মতোই তাঁর স্ত্রী নাতাশা বেরিজ বেশ ফান-লাভিং। মজাদার ছবি পোস্ট করতে জুড়ি নেই তাঁর। জাতীয় দল হোক বা টি-টোয়েন্টি টুর্নামেন্ট গেইলের সঙ্গেই গোটা বিশ্ব পরিভ্রমণ করেন নাতাশা।

বিধ্বংসী গেইলের আকর্ষণীয় স্ত্রী, ছবিতে দেখে নিন গেইলের সংসার

পার্টিতে গেইল, আর তাঁর স্ত্রী থাকলে কোনও চিন্তা নেই। পার্টি একাই মাতিয়ে দেবে এই দম্পতি। আদর করে স্ত্রীকে ‘ট্যাশ’ বলে ডাকেন গেইল। প্রকাশ্যে দু’জনে একে অন্যের প্রতি ভালবাসা ব্যক্ত করতে দ্বিধা করেন না।

সেন্ট কিটসের কার্নিভ্যালে প্রকাশ্যে অশ্লীল নাচে গোটা বিশ্বে নজর আকর্ষণ করেছিলেন গেইল-নাতাশা। দু’বছর আগে গেইল-নাতাশার কন্যাসন্তান জন্মায়। তার নাম ব্লাশ। ১২ বছর ধরে নাতাশার সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্রিস গেইল।

ক্যাসানোভা চরিত্রের গেইলকে সবসময়েই সমর্থন জুগিয়ে এসেছেন স্ত্রী। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জামাইকা তাহলাওয়াসে-র ম্যানেজার হিসেবে কাজ করতেন নাতাশা। নাতাশা জামাইকান কমেডিয়ান কুইট পেরি এবং রিহানার গানের বড় ভক্ত।

আরও পড়ুন 

যে কারণে হানিমুনের হাওয়া বদল হতে না হতেই রাজ-শুভশ্রী’র সম্পর্কে ফাটল!

রাজ-শুভশ্রী’র সম্পর্কে ফাটল- রাজকে সময় দিচ্ছে না শুভশ্রী, তবে কি সম্পর্কে ফাটল? ফের ফাটল রাজশ্রী সম্পর্কে? এমনই আশঙ্কায় রয়েছে তাংদের বহু ভক্তই৷

তবে এবার নো লুকোচুরি। প্রকাশ্যে শুভশ্রীর দিকে আঙুল তুললেন পরিচালক। নায়িকার কাছে জানতে চাইলেন, “সব সময় বই নিয়ে ব্যস্ত থাকলে, আমার কী হবে?”

তবে এবার কাঁচা কাজ করেননি রাজ। অভিযোগের সঙ্গে প্রমাণ স্বরূপ একটি ছবিও পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে। যে ছবি নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে।

আসলে রাজ যে ছবি পোস্ট করেছিলেন, তাতে নায়িকা হাতে উলটো বই ধরা ছিল। এতেই সাইবার দুনিয়ায় হাসির খোরাক হয়ে ওঠেন শুভশ্রী।

কিন্তু ঘন্টা তিনেক পর সমালোচকদের মুখে সপাটে চড় মারলেন অভিনেত্রী। পোস্ট করলেন একটি ভিডিও। যেখানে দেখালেন তিনি উলটো বই পড়ছিলেন না। বইটির পিছনের মলাটের ছবিটি এমনিই উলটো। বইটির নাম ‘রিলেশনশিপ অ্যান্ড ইমোশন’।

বই সমস্যা সমাধান তো হয়ে গেল। কিন্তু রাজের লেখা ক্যাপশনের কথা ভাবছেন তো? ওটা তো প্রেমিকাকে কাছে না পাওয়ায় প্রেমিকের বিলাপ।

তাতে সম্পর্কে চিড় ধরার কোনও গল্প নেই। আপাতত একে-অপরকে ভালোবেসে দিন কাটাচ্ছেন অভিনেত্রী ও পরিচালক। আর অপেক্ষা করছেন শুভ দিনটির।

 

About Admin Rafi

Leave a Reply