Breaking News
Home / ভিডিও / এত কষ্টের গান কখনও শুনি নাই… শুনলে চোখের পানি ধরে রাখতে পারবেন না

এত কষ্টের গান কখনও শুনি নাই… শুনলে চোখের পানি ধরে রাখতে পারবেন না

এত কষ্টের গান কোনো দিন সোনি নাই…চোখের পানি ধরে রাখতে পারবেন নাঃ গান মানুষের আনন্দ বেদনা ভালবাসা প্রকাশের অন্যতম একটি মাধ্যম। মানুষ তার মনের গভীরের ভাবনাকে গানের  মাধ্যমে প্রকাশ করে। অনেক গান আছে যা মানুষের  মনে আনন্দ

দেয় আবার অনেক গান আছে যা মনকে বেদনায় ভরিয়ে  দেয়। অনেক গান আছে যা মানুষের মনের ভিতরের আবেককে বাহিরে বের করে। এমনই একটি গান এটি যা শুনে আপনার চোখ থেকে পানি বের হয়ে আসবে। আপনি যতই কঠোর হোন না কেন।

দেখুন সেই ভিডিওটি। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

লালমনিরহাটে দীপ্তি, পুরুষ নিয়ে খেলাই যার নেশা…

লালমনিরহাটের ভয়ঙ্কর শীর্ষ পরকীয়া সম্রাজ্ঞী শাহনাজ পারভীন দীপ্তি। চালচলন ও জীবনযাপনে তার আভিজাত্যের ছাপ। চলেন উচু তলার মানুষের সঙ্গে। পরকীয়ার ব্যবসা করে তিনি টাকার পাহাড় গড়েছেন।

ব্যবসা টিকিয়ে রাখতে গড়ে তুলেছেন সমাজের বড় বড় মানুষের সাথে সখ্যতা।দেখতে বেশ সুন্দরী এই পরকীয়া সম্রাজ্ঞী। নিজেকে টিকিয়ে রাখতে রূপের জাদুতে বহু পুরুষের মন ভেঙে গুড়িয়ে দিয়েছেন। পরকীয়া তার কাছে পুতুল খেলার মতো।

কারণ, পুরুষকে নিয়ে খেলতেই তার ভালো লাগে। তাই একে একে তিনি তুষভান্ডার থেকে শুরু করে ঢাকা শহরের আভিজাত্য মানুষের সোনার সংসারে লাগিয়েছেন সাংসারিক জলন্ত আগুন।

দীপ্তির বয়স চল্লিশের মতো। অতি দরিদ্র পরিবারের মেয়ে। গড়েছেন বিপুল সম্পত্তি। লালমনিরহাট কালিগঞ্জ থানার তুষভান্ডার ভুমি অফিসের বিপরীতে থাকেন দো তালা বাড়ীতে রুমে এসি,আছে লাইটেস মাইক্রো বাস, রংপুর শহরের ধাপ এলাকায় ৬ শতক জমি।

About Admin Rafi

Leave a Reply