Breaking News
Home / ভিডিও / দয়া করে ভিডিওটি দেখতে মন চাইলে একা একা দেখবেন |অবিবাহিতরা ভিডিওটি দেখবেন না

দয়া করে ভিডিওটি দেখতে মন চাইলে একা একা দেখবেন |অবিবাহিতরা ভিডিওটি দেখবেন না

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে হেনস্থার শিকার অভিনেত্রী শ্রীমা

হেনস্থার মুখে পড়েছেন টেলিভিশন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে কলকাতার বাগবাজারের কাছে একটি ব্রিজের ওপর হেনস্থা হতে হয় তাঁদের।

স্থানীয় কিছু যুবক অভিনেত্রী ও তাঁর বন্ধুদের ওই এলাকায় আসা নিয়ে আপত্তি তোলে। বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। তাঁদেরকে প্রায় আক্রমণ করে বসে যুবকের দল। অনাকাঙ্ক্ষিত এই ঘটনার পুরোটাই ধরা পড়েছে লাইভ ভিডিওতে। কেননা সেই সময় অভিনেত্রী লাইভবে মজা করছিলেন, এরই মাঝে ঘটনা ঘটে গেলেও তিনি লাইভ থামান নি।

যুবকেরা তাঁদের দিকে মারমুখী হয়ে চলে যাওয়ার জন্য বলে। তারা বারবার বলছিল এখানে মেয়েদের এলাউ নেই। মেয়েরা এসে সিগারেট, গাঞ্জা খায়। পরে শ্রীমার কথার ওপর বিষয়টি মিমাংসা হয়।

শ্রীমা অভিনয়ের পাশাপাশি বাগবাজার উইমেন’স কলেজ থেকে সাংবাদিকতায় স্নাতক করছেন। বৃহস্পতিবার কলেজ ফেরত ৫ বন্ধুদের সঙ্গে বাগবাজারে গঙ্গার ঘাটে নিছক আড্ডা মারতে গিয়েছিলেন নায়িকা। তখনই এখানে মেয়েদের প্রবেশ নিষেধ’-এই বলে এক দল যুবক তাঁদের বাধা দেয়।

About Admin Rafi

Leave a Reply