Breaking News
Home / ভিডিও / দাবি আদায়ের জন্য থানার সামনে বাঙ্গালি ছেলে-মেয়েদের নগ্ন মিছিল। দেখুন ভিডিওতে

দাবি আদায়ের জন্য থানার সামনে বাঙ্গালি ছেলে-মেয়েদের নগ্ন মিছিল। দেখুন ভিডিওতে

দাবি আদায়ের জন্য থানার সামনে বাঙ্গালি ছেলে-মেয়েদের নগ্ন মিছিল। বিশ্বাস করতে কষ্ট হলেও এমনই ঘটনা ঘটেছে। এই সভ্যতার যুগে এমন ঘটনা শুনতে আসলেই কষ্টদায়ক। তাও একটা তুচ্ছ বিষয়কে ঘিরে হয়েছে। থানাতে কম্লপিন করে কোন ফল না পেয়ে শেষে নগ্ন হয়েই থানা ঘেরাও করে।

শেষমেশ পুলিশ কর্মীরাও লজ্জায় থানা থেকে বের হচ্ছিল না। পরে তাদের দাবি মেনে নেয়া হয়। কিন্তু এর বিনিময়ে সাড়া বিশ্ব যা দেখল তা কি ফিরিয়ে নেয়া সম্ভব। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

টাকার অভাবে ফ্ল্যাট ছেড়ে বস্তিতে উঠলেন শ্রাবন্তী?

দিনকাল মোটেও ভালো যাচ্ছে না টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। একটি সম্পর্কের ইতি অনেক আগেই হয়েছে। আবার কৃষ্ণানের সঙ্গে প্রেমটা, ছাদনাতলায় পৌঁছানোর আগেই সমাপ্ত হয়েছে।

এদিকে বেশ অনেকদিন হল সিনেপর্দায় দেখা মিলছে না নায়িকার। মোটের ওপর সবদিক ঠনঠনে নায়িকার। তবে ইদানীং কলকাতার এক বস্তিতে প্রায়ই দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

নিন্দুকেরা হয়ত ভাবছেন, ঝাঁ চকচকে দিন চিরতরে গিয়েছে নায়িকার। ফ্ল্যাটে থাকার কড়ি নেই পকেটে। তাই বস্তিতে থাকতে আসছেন তিনি। কিন্তু এসব যারা বলছেন তাঁরা মুখে এবার কুলুপ আঁটুন!

না মোটেও বস্তিতে থাকতে আসছেন না শ্রাবন্তী। বরং তিনি এখন ব্যস্ত আগামী ছবি ‘পিয়া রে’-এর শ্যুটিং। যেখানে এক বস্তির মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুন্দরীকে। এই ছবি শ্যুটিংয়ের জন্যই ইদানীং বস্তিতে নায়িকার আনাগোনা।

About Admin Rafi

Leave a Reply