Breaking News
Home / ভিডিও / এই ভিডিওটিতে শেখার অনেক কিছু আছে। -দেখুন ভিডিওতে( ছোটদের জন্য নয়)

এই ভিডিওটিতে শেখার অনেক কিছু আছে। -দেখুন ভিডিওতে( ছোটদের জন্য নয়)

এই ভিডিওটিতে শেখার অনেক কিছু আছে। দেখুন ভিডিওটি (ছোটদের জন্য নয়) । আমাদের মাইন্ড খারাপ কিছু আগে পড়ে অথবা খারাপ কিছুর দিকে আকর্ষণ বেশি থাকে। তাইতো বিশ্বে নেতিবাচক বা গোপনীয় বিষয় গুলির প্রতি আমাদের একটু বেশিই মনোযোগ।

তবে বিশ্বাস করুন এই ভিডিওটি একদম খারাপ না। এটি একটি শিক্ষণীয় ভিডিও। এই ভিডিওটিতে বিশ্বের সবচেয়ে দামি বাড়িগুলোতে কি কি ঘটে থাকে তা দেখানো হয়েছে-যা দেখলে আপনি তাজ্জব হয়ে যাবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

২০ বছর ধরে সন্তানকে ‘খাঁচায় আটকে রেখেছেন’ বাবা

সন্তানকে ২০ বছর ধরে কাঠের খাঁচায় আটকে রাখার অভিযোগে ৭৩ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে জাপানের পুলিশ। জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি ঘটনার দায় স্বীকারও করেছেন। তবে ৩৬ ঘণ্টা পর ওই ব্যক্তিকে ছেড়ে দেয়া হয়েছে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে ইয়োসিতামি ইয়ামাসাকি নামের ওই ব্যক্তি বলেন, তার সন্তানের বয়স ৪২ বছর। মানসিক সমস্যা থাকায় এবং মাঝে মাঝে উগ্র আচরণ করায় তাকে বন্দী করে রেখেছিলেন তিনি।

প্রতিদিন তাকে খাবার ও গোসলের সুযোগ দেয়া হতো বলেও জানান ওই বাবা। সান্দা শহরে ইয়াসামাকি’র ঘরের পাশের একটি খাঁচাতেই বন্দী করে রাখা হয়েছিল তাকে।

যে খাঁচায় তাকে বন্দী করে রাখা হয় সেটির উচ্চতা ছিল এক মিটার এবং পাশে দুই মিটার। উদ্ধারকৃত ওই ব্যক্তিকে কর্তৃপক্ষের কাছে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

About Admin Rafi

Leave a Reply