Breaking News
Home / ভিডিও / ক্যামেরায় ধড়া না পড়লে আপনি কখনই বিশ্বাস করতেন না ভিডিওটি। দেখুন ভিডিওত

ক্যামেরায় ধড়া না পড়লে আপনি কখনই বিশ্বাস করতেন না ভিডিওটি। দেখুন ভিডিওত

ক্যামেরায় ধড়া না পড়লে আপনি কখনই বিশ্বাস করতেন না ভিডিওটি। দেখুন ভিডিওটিঃ বর্তমান আধুনিক যুগে সিসি ক্যামেরা লাগানো থাকে সব জায়গায়। এসব সিসি ক্যামেরায় মাঝে মাঝে ধরা পরে এমন কিছু ঘটনা যা বিশ্বাস করতেও কষ্ট হয়। আমরা অনেকেই

অনেক কাজ করি কিন্তু চাইনা এসব কাজ মানুষ কখনও জানুক।তবে বর্তমান সিসি ক্যামেরার যুগে বলা যায় না কোথায় কোন ক্যামেরা আপনার উপর নজর রাখছে। আর আপনার করা কুকর্মের ভিডিও তৈরি করতে।  বিস্তারিত  ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ছেলে তৈমুরকে যা বানাতে চান নবাব পরিবারের পুত্রবধূ

কারিনা কাপুর খান। বলিউডের সফল অভিনেত্রীদের একজন। বেশ ঘটা করেই পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ হয়েছেন। সাইফ-কারিনার ঘরে তৈমুর নামে এক পুত্র সন্তানও রয়েছে। এসবই পুরনো কথা।

নতুন কথা হচ্ছে শ্বশুরের পথেই ছেলেকে নিয়ে হাঁটতে চান এ অভিনেত্রী। তৈমুরকে বানাতে চান ক্রিকেটার। কারণ মনসুর আলি খান পাতৌদি ছিলেন ক্রিকেটার। যদিও ছেলে সাইফ সে পথে হাঁটেননি।

মা শর্মিলা ঠাকুরের মতো অভিনয়কে বেছে নিয়েছিলেন। কিন্তু, পাতৌদি পরিবারের নতুন প্রজন্ম কোন পথে হাঁটতে চলেছে? তৈমুর ক্রিকেটার হবে, না অভিনেতা? এ নিয়ে নিজের ইচ্ছার কথা জানালেন কারিনা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে কারিনাকে প্রশ্ন করা হয় যে তিনি তৈমুরের জন্য ঠিক কোন পেশাটা বেছে নিতে চান। জবাবে কারিনা বলেন, আমি ওর জন্য কোনও কিছু বেছে দিতে চাই না। ও নির্বাচন করুক। তবে আমি চাই তৈমুর একজন ক্রিকেটার হোক।

About Admin Rafi

Leave a Reply