Breaking News
Home / ভিডিও / ক্যামেরায় ধরা না পড়লে আপনি কখোনোই বিশ্বাস করতেন না !!(ভিডিও)

ক্যামেরায় ধরা না পড়লে আপনি কখোনোই বিশ্বাস করতেন না !!(ভিডিও)

ক্যামেরায় ধরা না পড়লে আপনি কখোনোই বিশ্বাস করতেন না ঘটনা গুলো –  আজব এই দুনিয়া। রহস্য এর চারিদিকে। প্রতিনিয়ত আমাদের চারপাশে ঘটে চলেছে এমন সব রহস্যজনক ঘটনা যা অনেকেই বিশ্বাস করতে চাবেন না। তারপরও ঘটে বিভিন্ন

অদ্ভুত ঘটনা। বর্তমানে সিসি ক্যামেরা লাগানো থাকে সব জায়গায়। এসবে সিসি ক্যামেরায় মাঝে মাঝে ধরা পড়ে এমন সব আজব ঘটনা যা আপনি বিশ্বাস করতে পারবেন না। দেখুন এমনই কিছু ঘটনা যা ক্যামেরায় ধরা পড়েছে। ক্যামেরায় ধরা না পড়লে আপনি বিশ্বাসই করতেন না।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যে কারণে উঠিয়ে দেওয়া হয়েছে কোটা, জানালেন প্রধানমন্ত্রী

সরকারি চাকরির বিদ্যমান কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সরকারি চাকরিতে কোনো কোটা থাকবে না, শতভাগ মেধায় নিয়োগ দেয়া হবে।’

চাকরি ক্ষেত্রে কোটা পদ্ধতির দরকার নেই উল্লেখ করে জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কোটা থাকলেই আবার সংস্কার। আহলে কোটা থাকারই দরকার নাই। কোটা থাকেলেই বার বার আন্দোলন হবে। ক্লাস বন্ধ, পড়াশোনা বন্ধ, সাধারণ মানুষের কষ্ট। বার বার মানুষ কষ্ট পাবে।

বার বার মানুষ কষ্ট পাবে কেন? তার চেয়ে বাদ দেয়াই তো ভালো। বুধবার (১১ এপ্রিল) বিকালে জাতীয় সংসদে প্রশ্নউত্তর পর্বে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, অর্জিত শিক্ষা ব্যবহার হওয়ার কথা গঠনমূলক কাজে।

কিন্তু এখন ব্যবহার হচ্ছে গুজব ছড়ানোর কাজে। সেদিন এক ছাত্রের মৃত্যুর গুজব ছড়ানো হলো, তখন ছাত্রীরাও হলের গেট ভেঙে বেরিয়ে আসে। সেদিন কোনো অঘটন ঘটলে তার দায়িত্ব কে নিতো? সবচেয়ে ন্যাক্কারজনক ঘটনা হলো ভিসির বাড়িতে আক্রমণ।

About Admin Rafi

Leave a Reply