Breaking News
Home / ভিডিও / ঢাকা শহরে দিনের বেলা যে ভদ্রলোক রাতের বেলা সেই নরপশু।

ঢাকা শহরে দিনের বেলা যে ভদ্রলোক রাতের বেলা সেই নরপশু।

ঢাকা শহরে দিনের বেলা যে ভদ্রলোক রাতের বেলা সেই নরপশু। ১৮+ ভিডিও কিন্তু শিক্ষনীয়ঃ আমাদের প্রানের নগরী ঢাকা। সকাল  থেকে শুরু করে রাত্র পর্যন্ত জেগে থাকে এই শহর। এই শহরেই বাস করে সমাজের উচু স্তরের সকল মানুষজন। সারাদেশের

কাছে যাদের অনেকেই আদর্শ। কিন্তু রাত হওয়ার সাথে সাথে বদলাতে থাকে এই শহরের চেহারা। চিরচেনা ভদ্র আর সমাজের আদর্শ মানুষটি পরিনত হতে থাকে হিংস্র বর্বর মানুষে। রাতের ঢাকার এই রুপ অনেকেরই অজানা। রাতের ঢাকার রুপ দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এবার স্কুল ছাত্রী নিজেই বন্ধ করলেন নিজের বাল্যবিয়ে

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ রাওঘা গ্রামের মজনু গাজী তার নবম শ্রেণিতে পড়ুয়া মেয়ে আশা মনিকে বরিশালের লিটন (৩০) নামে এক ব্যবসায়ীর সাথে মঙ্গলবার রাত সাড়ে আটটায় বিয়ের দিন ক্ষন ঠিক করেন।

আর এ কাজে তাকে সহযোগিতা করেন মজনু গাজীর বড় মেয়ের জামাই বাদল খান, ভগ্নিপতি বাবুল মৃধা ও মামাত ভাই জসিম সর্দার। তারা বিয়ের উদ্দেশ্যে মঙ্গলবার সকালে বরিশালে যান এবং সকল আয়োজন চুরান্ত করেন।

গোপনে আশামনি এ সংবাদ জানতে পেরে তার চাচাত ভাই মাহবুবুর রহমান নিপুর সহযোগিতায় মঙ্গলবার সন্ধ্যায় উপস্থিত হন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন এর কার্যালয়ে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জোর করে তাকে বিয়ে দেওয়ার চুরান্ত আয়োজনের সকল কথা খুলে বলেন তাকে। ইউএনও তাৎক্ষনিক এ বিয়ে বন্ধের উদ্যোগ নেন।

About Admin Rafi

Leave a Reply