Breaking News
Home / ভিডিও / শাকিব খানের নারী বিলাসিতা নিয়ে বেরিয়ে এলো সব ভয়ঙ্কর সত্য কাহিনী! (ভিডিওসহ)

শাকিব খানের নারী বিলাসিতা নিয়ে বেরিয়ে এলো সব ভয়ঙ্কর সত্য কাহিনী! (ভিডিওসহ)

শাকিব খানের নারী বিলাসিতা নিয়ে বেরিয়ে এলো সব ভয়ঙ্কর সত্য কাহিনী! (ভিডিওসহ)
ভিডিও দেখতে পোস্টের নিছে চলে যান।

বিয়ের প্রথম রাতে নববধূর কাছে স্বামী যা চায়

বিয়ে হলো জীবনে অতন্ত্য গুরুত্বপূর্ণ একটি বিষয়। এর মাধ্যমে একটি ছেলে ও একটি মেয়ে অনেক স্বপ্ন নিয়ে তাদের নতুন একটা জীবনে পা দেয়। বিয়ের প্রথম রাত মানে ফুলশয্যার রাত দম্পতির জীবনের সবচাইতে গুরুত্বপূণ। এই রাতে প্রত্যেক স্ত্রী তাদের একবুক স্বপ্নের কথা তার স্বামী জানায়। ঠিক তেমনি প্রত্যেক স্বামী এই রাতে তার স্ত্রীর কাছে কিছু আশা করেন। সেই বিষয়গুলো হলো-

* এই ফুলশয্যার রাতটি সবার জীবনে বারবার আসে না। কারণ সব মানুষই একাধিক বার বিয়ে করে না। তাই একটি বিশেষ রাত হিসেবে প্রত্যেক পুরুষই চায় যাতে স্ত্রীকে সেদিন নিজের স্বপ্ন কন্যা রূপে দেখতে। যাতে তার স্ত্রীকেই দেখায় পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়ে মত।

* বলা বাহল্য যে প্রায় সব পুরুষেরাই চায় যে তার স্ত্রীর কুমারীত্ব যেন ঠিক থাকে। অর্থাৎ তিনিই যেন হন প্রথম পুরুষ যার সঙ্গে স্ত্রী প্রথম শারীরিক সম্পর্ক করেছে।

* নারীদের মধ্যে লজ্জা থাকবে এটাই স্বাভাবিক। কারণ কথায় বলে লজ্জা হল নারীর ভূষণ। যেহেতু দম্পতির জীবনের এই রাতই প্রথম তারা একসাথে তাই প্রত্যেক পুরুষই এই বিশেষ রাতে আশা করে থাকেন যে স্ত্রী একটু লজ্জা পাক। একটু প্রেমের ছলকলা খেলবেন, আর তবেই ধরা দেবেন প্রেমের বন্ধনে

* স্ত্রীর কাছে নিজের প্রশংসা শুনতে প্রত্যেক স্বামীরই ভালো লাগে। তাই প্রত্যেক পুরুষেরই বিয়ের প্রথম রাতে তার স্ত্রীর কাছে এই প্রত্যাশাটা থাকে সবচেয়ে বেশি।

* প্রত্যেক পুরুষই চায় তার স্ত্রী যাতে শ্বশুর বাড়ির প্রাপ্তি নিয়ে সন্তুষ্ট প্রকাশ কারে। স্ত্রীর এইসব আচরন স্বামীর নিকট বেশ সম্মানী করে তোলে।

* এই বিশেষ রাতে প্রত্যেক স্বামী চায় তার স্ত্রী যাতে নিজের সব দায়িত্ব তার হাতে তুলে দেয়। আর আপনি যতই স্বাধীনচেতা নারী হয়ে থাকুন না কেন, আপনার স্বামী কিন্তু সারা জীবনই চাইবেন যে আপনি তাঁকে বিশ্বাস ও ভরসা করুন। আর বিয়ের প্রথম রাতে এই আর এই কাজটি করলে পুরুষেরা বেশি খুশি হন।

About Admin Rafi

Leave a Reply