Breaking News
Home / ভিডিও / এইমাত্র পাওয়া.। ফেরীটি সবার চোখের সামনে গাড়ি আর মানুষ নিয়ে ডুবে গেলো। ভিডিওতে দেখুন

এইমাত্র পাওয়া.। ফেরীটি সবার চোখের সামনে গাড়ি আর মানুষ নিয়ে ডুবে গেলো। ভিডিওতে দেখুন

এইমাত্র পাওয়া.। ফেরীটি সবার চোখের সামনে গাড়ি আর মানুষ নিয়ে ডুবে গেলো। ভিডিওতে দেখুনঃ এই সময়ে আবহাওয়া খুবই বিরুপ থাকে। হঠাৎ করেই চারিদিকে কালো মেঘ করে ঝড়ো হাওয়া সহ বজ্রসহ বৃষ্টি শুরু হয়ে যায়। যাকে আমরা কালবৈশাখী ঝড়

বলে থাকি। এই ঝড়ের কবলে পড়ে প্রায়ই অনেক লঞ্চ কিংবা ট্রলার ডুবির ঘটনা ঘটে। এবার এই ঝড়ের কবলে পড়ে ডুবে গেলো যানবাহন সহ একটি ফেরী। সম্পূর্ন  ঘটনাটি ঘটেছে সবার চোখের সামনে কিন্তু কারোরই কিছু করার ছিলো না। দেখুন ভিডিওটি।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

হজযাত্রীর কাছ থেকে ৫০ কোটি টাকা নিয়ে এজেন্সি চেয়ারম্যান উধাও!

হজযাত্রীদের প্রায় ৫০ কোটি টাকা নিয়ে বিদেশে পালিয়ে গেছে আকবর হজ গ্রুপ বাংলাদেশের চেয়ারম্যান মুফতি লুৎফর রহমান ফারুকী।

তবে তার স্ত্রী আবাবিল ওভারসিজের মালিক তামান্না রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।গত চার এপ্রিল গ্রেফতার করা হয় তামান্না রহমানকে।

এবিষয়ে বৃহস্পতিবার পল্টন থানার উপপরিদর্শক (এস আই) আরশাদ বলেন, চট্টগ্রাম বিমানবন্দর থেকে আকবর হজ গ্রুপের চেয়ারম্যান মুফতি লুৎফর রহমান ফারুকীর স্ত্রী আবাবিল অভারসিজের মালিক তামান্না রহমানকে গ্রেফতার করে কোর্টে চালান

দিলে ঢাকার একটি আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। জানা গেছে, আকবর হজ গ্রুপের বিভিন্ন এজেন্সির মাধ্যমে দুই হাজার হজযাত্রীর কাছ থেকে প্রায় ৫০ কোটি টাকা নেওয়া হয়। কিন্তু এসব হজযাত্রীর নিবন্ধন না করেই অফিস বন্ধ করে পালিয়ে গেছেন সংশ্লিষ্টরা।

About Admin Rafi

Leave a Reply