Breaking News
Home / ভিডিও / গোপন ক্যামেরায় ধারনকৃত বাংলাদেশ আর্মি কমান্ডো ট্রেনিং। যা এর আগে কেউ দেখেনি

গোপন ক্যামেরায় ধারনকৃত বাংলাদেশ আর্মি কমান্ডো ট্রেনিং। যা এর আগে কেউ দেখেনি

গোপন ক্যামেরায় ধারনকৃত বাংলাদেশ আর্মি কমান্ডো ট্রেনিং। যা এর আগে কেউ দেখেনিঃ বাংলাদেশ আর্মি আমাদের  গর্ব। বিশ্বের অন্য দেশের আর্মি থেকে আমাদের দেশর আর্মিরা বর্তমানে কম দক্ষ নয়। সারা পৃথিবীতে বর্তমানে বাংলাদেশ আর্মির না ছড়িয়ে

পড়েছে। আর্মি ট্রেনিং সাধারন অনেক কষ্টকর হয়ে থাকে। বিশেষ করে কমান্ডো ট্রেনিংগুলো হয়ে তাকে আরো কষ্টকর। তাই সাধারনত আর্মিরা চায় না এসব ট্রেনিং জন সম্মুখে আসুক। গোপন ক্যামেরায় ধারন করা সেই আর্মি কমান্ডো ট্রেনিং এর ভিডিও দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান। 

আরো পড়ুনঃ

আদালতে মায়ের বিরুদ্ধে সাক্ষী দিলো মেয়ে

নিজের বাল্যবিয়ে ঠেকিয়ে যুক্তরাষ্ট্রের উইমেন অব কারেজ পুরস্কারপ্রাপ্ত ঝালকাঠির শারমিন আক্তার তার মায়ের বিরুদ্ধে আদালতে দ্বিতীয়বারের মতো সাক্ষী দিয়েছে।বুধবার দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়।

আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসকে.এম তোফায়েল হাসান সাক্ষ্যগ্রহণ করেন।সাক্ষীতে শারমিন জানায়, নবম শ্রেণিতে পড়া অবস্থায় ২০১৫ সালের ৬ আগস্ট তাকে চিকিৎসা করানোর কথা বলে তার মা রাজাপুরের বাসা থেকে খুলনায় নিয়ে যান।

সেখানে একটি বাসায় মায়ের কথিত প্রেমিকা স্বপন খলিফার সঙ্গে জোর করে বাল্যদিয়ে দেওয়ার চেষ্টা করে মা। শারমিন কৌশলে পালিয়ে বাসা থেকে বের হয়ে রাজাপুর চলে আসে।

১৬ আগস্ট সেখান থেকে পালিয়ে শারমিন মা ও তার কথিত প্রেমিক স্বপনের বিরুদ্ধে মামলা করেন। সাক্ষ্য গ্রহণের সময় আদালতের কাঠগড়ায় আসামী স্বপন খান ও শারমিনের মা গোলেনুর বেগম উপস্থিত ছিলেন।

About Admin Rafi

Leave a Reply