Breaking News
Home / ভিডিও / ঘুম থেকে উঠেই খাদিজা পুরুষ! উৎসুক জনতার ভীর। ভিডিওটি অবশ্যই দেখুন

ঘুম থেকে উঠেই খাদিজা পুরুষ! উৎসুক জনতার ভীর। ভিডিওটি অবশ্যই দেখুন

এক রাতের ব্যবধানে খাদিজা ‘নারী থেকে পুরুষ’! খাদিজার নাম এখন মো. সাহুল সিদ্দিকী। সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় খাদিজা খাতুন সেতু নামে ১৯ বছর বয়সী এক তরুণীর পুরুষে রূপান্তর হওয়ার খবর পাওয়া গেছে।শুক্রবার সকালে এ খবর ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ একনজর দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ে তার বাড়িতে।

সরেজমিনে দেখা গেছে, তরুণীর বাড়িতে হাজারো মানুষের ভির। প্রতিবেশীরা গাদাগাদি করে দাঁড়িয়ে আছেন বাড়ির সামনের উঠানে। দূর-দূরান্ত থেকেও দলবেধে উৎসুক জনতা ছুটে আসছেন তাদের বাড়িতে। আগের জীবন এবং বদলে যাওয়া জীবন নিয়ে প্রশ্নের যেন শেষ নেই মানুষের। জনতার ভিড় সামলাতে হিমশিম খেতে হচ্ছে পরিবারকে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এক বছরে সাড়ে ৪ লাখ বিয়ের প্রস্তাব! কে সেই পাত্রী?

৪ লাখ বিয়ের প্রস্তাব–সুন্দরী-শিক্ষিত মেয়ে কিংবা সুদর্শন-সরকারি চাকরিজীবীর ক্ষেত্রে বিয়ের প্রস্তাব অন্য যেকোনো নারী কিংবা পুরুষের চেয়ে একটু বেশিই পেয়ে থাকেন। কিন্তু তাই বলে এক বছরে অর্থাৎ ৩৬৫ দিনে সাড়ে ৪ লাখ প্রস্তাব! অবিশ্বাস্য হলেও সত্যি। তবে এই পাত্রী কোনো ছেলে বা মেয়ে নয়। এক সফটওয়্যার! নাম গুগল অ্যাসিস্ট্যান্ট।

ভারতীয় গণমাধ্যমে খবর, গত বছরই তাকে লঞ্চ করেছিল গুগল। প্রায় সমস্ত মোবাইল ফোন ও অ্যান্ড্রয়েড স্মার্টফোনেই তার দেখা মেলে। ভারতের সাড়ে ৪ লাখ ইন্টারনেট ব্যবহারকারী তাকেই বিয়ের প্রস্তাব দিয়ে বসেছে।

প্রতিবেদনে বলা হয়, গুগল হোমের প্রোডাক্ট ম্যানেজমেন্টের ভাইস প্রেসিডেন্ট ঋষি চন্দ্রণ জানিয়েছেন এই আশ্চর্য তথ্য। ভারতে এই সফটওয়্যারটি খুব জনপ্রিয় হয়ে উঠছে বলে জানান তিনি। কেবল ইংরেজি নয়, গুগল অ্যাসিস্ট্যান্ট এখন প্রশ্ন করে হিন্দিতেও।

গুগলে সার্চ করার কাজে সাহায্য করতে স্বতঃস্ফূর্ত হয়ে এসে গুগল অ্যাসিস্ট্যান্ট জিজ্ঞেস করে ‘‘হাই, হাউ ক্যান আই হেলপ?’’ এরপর প্রয়োজনীয় তথ্যের জন্য প্রশ্ন না করে অনেকেই রসিকতা করে বিবাহ প্রস্তাব দিয়েছে তাকে। জানতে চেয়েছে, ‘‘ওকে গুগল, উইল ইউ ম্যারি মি?’’

About Admin Rafi

Leave a Reply