Breaking News
Home / ভিডিও / বিশ্বে এমনও কিছু চাকরী যেগুলো আপনার বিশ্বাস করতে কষ্ট হবে (দেখুন ভিডিওতে)

বিশ্বে এমনও কিছু চাকরী যেগুলো আপনার বিশ্বাস করতে কষ্ট হবে (দেখুন ভিডিওতে)

আরো পড়ুন…

ম্যাচ সেরার পুরস্কার যাকে দিয়ে দিলেন রশীদ খান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গতকাল ১২ এপ্রিল রাত সাড়ে আট টায় মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দ্রাবাদ। আর সেই শ্বাসরুদ্ধকর ম্যাচে ১ উইকেটে নাটকীয় জয় পায় সাকিবের দল হায়দ্রাবাদ। আর এই ম্যাচের ক্রিকইনফোর বিশ্লেষক গৌরব সুন্দররমনের টুইট, ‘সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে প্রতিটি ম্যাচই ১৬ ওভারের।’

কিন্তু বাকি ৪ ওভার কোথায় গেল? যারা খেলা দেখেছেন তারাই বুঝতে পারবেন। রোহিত শর্মা, এভিন লুইস, কাইরন পোলার্ডদের মতো তারকা ব্যাটসম্যান থাকা সত্ত্বেও নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রান করে মুম্বাই। আফগান লেগ স্পিন তারকা রশীদ খানের কাছে যেন তারা পরাস্তই হয়েছেন।

যিনি কিনা ৪ ওভার বল করে দিয়েছেন মাত্র ১৩ রান। সেই সাথে ১ উইকেটের দেখা পেয়েছেন এই আফগান তারকা। ইকোনমি রেট ৩.২৫। ২৪ বলের মধ্যে ডট বল দিয়েছেন ১৮টি। এরই ফলে আইপিএলে দারুণ এক মাইলফলক ছুঁয়েছেন তিনি। আইপিএলের একটি ম্যাচে কোনো স্পিনারের সর্বোচ্চ ডট বল এটি। যা করে দেখিয়েছেন রশীদ।

এরই ফলে ম্যাচ সেরার পুরস্কার হাতে উঠে রশীদ খানের। আর সেই ম্যাচ সেরার আর্থিক পুরস্কার তিনি তুলে দিয়েছেন তার বন্ধুর হাতে। তার বন্ধুর ছেলে হাসপাতালে ভর্তি। কিন্তু তার বন্ধু তার ছেলের চিকিৎসার খরচ বহন করতে পারছেনা। যার ফলে বন্ধুর বিপদের সময় তাকে আর্থিক সাহায্য করে তার পাশে দাঁড়িয়েছেন রশীদ খান। যাতে সেই বন্ধু তার ছেলের চিকিৎসা করাতে পারেন। আর তার এমন কাণ্ড মন ছুঁয়েছে সবার।

About Admin Rafi

Leave a Reply