Breaking News
Home / ভিডিও / বহুল আলোচিত এই ভিডিওটি দেখেছেন!!!- না দেখলে দেখুন

বহুল আলোচিত এই ভিডিওটি দেখেছেন!!!- না দেখলে দেখুন

কথায় আছে না, শের সব জায়গাতেই শের হয়। বাঘটি লোকালয়ে এসেও শের। পুরা এলাকাটিই কাঁপিয়ে দিল। বাঘকে কে না ভয় পায়! যদিও কিছু মানুষ সেটাকে ভুল প্রমানিত করেছে। তারা হিংস্র জীবজন্তুকেও পোষ মানিয়েছে। যদিও এটা এক দিনে হয়নি।

অনেককে এর জন্য প্রানও দিতে হয়েছে। প্রায়ই ডিসকভারি চ্যানেলে জীব জন্তুর সাথে মজা করতে করতে প্রান হারানোর ভিডিও দেখি। আর যদি হিংস্র প্রাণী লোকালয়ে চলে আসে তাহলে তো কোন কথাই নেই। আজকের ভিডিওটিতে এমনই কিছু দেখানো হয়েছে।

দেখুন ভিডিওটি। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যমজ সন্তানের অভিভাবক হলেন সানি ও ড্যানিয়েল

গত বছরের পর ফেরও এবছর যমজ সন্তানের মা হলেন সানি, এবার যমজ সন্তান এল ড্যানি ও সানির ঘরে, স্যোশাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রামে নিজেই সন্তানদের ছবি দিয়ে সেকথা জানিয়েছেন তিনি।কোলে দুই সন্তান ও মেয়ে নিশাকে নিয়ে সেই ছবি ইনস্টাগ্রামে আপলোডও করেছেন সানি ও ড্যানিয়েল ।

ইনস্টাগ্রামে সানি লিখলেন, ‘ওয়েলকাম নোয়া ও আসের ! আমাদের পরিবারে তোমাদের স্বাগত । আমি এই তিন শিশুর মা হতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে ! থ্যাংক ইউ গড ! ‘

দুই ছেলের নাম রেখেছেন অ্যাশার সিংহ ওয়েবার, নোয়া সিংহ ওয়েবার এবং নিশা কৌউর ওয়েবার। তবে সানির এই দুই সন্তান সারোগেসির মাধ্যমে হয়েছে, না সানিই জন্ম দিয়েছেন সেব্যাপারে দম্পতি খুলে কিছু বলেননি।

গত বছর জুলাইয়ে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি এবং ড্যানিয়েল।এর আগে বলিউডে সারোগেসি করে সন্তানের মা অথবা বাবা হয়েছেন অনেকেই। শাহরুখ খান রয়েছেন সেই তালিকায় সবার আগে। আব্রামের জন্ম হয়েছে সারোগেসি করেই। তবে এবার যমজ সন্তানের জন্ম দিয়ে কিং খানকে টেক্কা দিলেন সানি।

About Admin Rafi

Leave a Reply