Breaking News
Home / ভিডিও / বাজারে এসে গেছে তরমুজ কাটার। দেখুন এটি দিয়ে কত সুন্দর ডিজাইনে তরমুজ কাটা যায় (ভিডিওসহ)

বাজারে এসে গেছে তরমুজ কাটার। দেখুন এটি দিয়ে কত সুন্দর ডিজাইনে তরমুজ কাটা যায় (ভিডিওসহ)

বাজারে এসে গেছে তরমুজ কাটার। দেখুন এটি দিয়ে কত সুন্দরভাবে তরমুজ কাটা যায়ঃ চলছে তরমুজের সিজন। এই সময়ের সবচেয়ে জনপ্রিয় আর সুস্বাধু ফল হলো তরমুজ। তরমুজ পছন্দ করে না এমন মানুষ খুজে পাওয়া দুস্কর। বাড়িয়ে মেহমান আসলে

গরমের সিজনে সবাই তরমুজ খেতে দেয়। সেই তরমুজটি যদি সুন্দর শৈল্পিকভাবে উপাস্থাপন করলে তার আবেদনটা হয় অন্যরকম। সুন্দর আর সহজভাবে তরমুজ কাটার জন্য বাজারে এসেছে তরমুজ স্লাইসার। দেখুন এটি দিয়ে কীভাবে তরমুজ কাটা যায়।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এবার কোটা সংরক্ষণের দাবিতে রাজপথে মুক্তিযোদ্ধারা

মুক্তিযোদ্ধা কোটা সংরক্ষণের দাবিতে চুয়াডাঙ্গায় বিক্ষোভ মিছিল করেছে সাধারণ মুক্তিযোদ্ধারা।  কই সাথে কোটা পদ্ধতি বাতিলের নামে বিভিন্ন বিশ্ববিদ্যালয় এলাকায় নাশকতা সৃষ্টিকারীদের বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান তারা। বুধবার (১১ এপ্রিল)

দুুপুরে শহরের শহীদ হাসান চত্বর থেকে এ বিক্ষোভ মিছিলটি বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ কর্মসূচিতে অংশ নিয়ে বক্তারা বলেন, সম্প্রতি কতিপয় স্বার্থন্বেষী মহল সরকারি চাকরিকে কোটা পদ্ধতি বাতিলের নামে পরিকল্পিতভাবে নাশকতা

সৃষ্টি করে সরকার ও দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে। একই সাথে তারা সমাজের অনগ্রসর জনগোষ্ঠীকেমূল স্রোতের সাথে সম্পৃক্ত রাখেতে মুক্তিযোদ্ধা, নারী, প্রতিবন্ধী ও নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর কোটা অব্যহত রাখার দাবি জানান।

একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করে জেলা মুুক্তিযোদ্ধাএবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কর্মকাণ্ডের নেতৃবৃন্দরা।

About Admin Rafi

Leave a Reply