Breaking News
Home / ভিডিও / দেখুন ঢাকার বাসের ভিতরের আলোচিত সেই ভিডিওটি – এদের ধরতে শেয়ার করুন

দেখুন ঢাকার বাসের ভিতরের আলোচিত সেই ভিডিওটি – এদের ধরতে শেয়ার করুন

দেখুন ঢাকার বাসের ভিতরের সেই আলোচিত ভিডিও – শেয়ার করুন যেন এদের সাজা হয়ঃ ঢাকা শহর অনেক ব্যাস্থ শহর। এই শহরে যাতায়তের জন্য সবাই বাস ব্যাবহার করে। মধ্যবিত্ত কিংবা নিম্ম মধ্যবিত্ত শ্রেনী যারা গাড়ি কিনতে পারে না তাদের জন্য

বাসই একমাত্র ভরসা। মেয়েদেরও চলার জন্য বাস ব্যাবহার করতে হয়। কিন্তু এই বাসের মধ্যে মেয়েদের অনেক সময় অনেক আপত্তিকর অবস্থায় পড়তে হয়। তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে শেয়ার করুন যাতে এদের ধরা যায়।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

চলচ্চিত্রে আর ফিরবেন না ময়ূরী

অশ্লীলতার অভিযোগে অভিযুক্ত নায়িকাদের শীর্ষে মুনমুনের পরেই ময়ূরীর নাম পাওয়া যায়। ১৯৯৮ সালে মৃত্যুর মুখে চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে আগমন করেন। তবে আরো ভিন্ন তথ্যও জানা যায়।

দেশের একটি জনপ্রিয় দৈনিকের খবরে আরও বলা হয়, চলচ্চিত্রের জুনিয়র শিল্পী সেতুর মেয়ে ময়ূরী। তাকে চলচ্চিত্রে নিয়ে আসেন মাহমুদ নামে একজন প্রযোজক। ছবির পরিচালক ছিলেন কবি আবুল হাসানের ছোট ভাই প্রয়াত আবিদ হাসান বাদল।

কিন্তু শেষ পর্যন্ত ছবিটি নির্মিত হলেও ময়ূরী ছবিটিতে ছিলেন না।তিনি ক্যারিয়ার শুরু করেন রাজা নামের একটি ছবি দিয়ে। এরপর তিনি ক্যারিয়ার সজীব রাখার জন্য এমন একটি ঘরানার প্রযোজকদের ছবিতে জড়িত হতে থাকেন যারা কখনও ভালো ছবি নির্মাণ করেন না।

সেখানে আরও উল্লেখ করা হয়, ময়ূরী অর্থ উপার্জন করেছেন সে সময় অনেক এবং মগবাজার এলাকায় একটি ফ্ল্যাট কিনেছেন। বর্তমানে তিনি সেই ফ্ল্যাটেই আছেন।

About Admin Rafi

Leave a Reply