Breaking News
Home / ভিডিও / চিরিয়াখানায় অজগর সাপটি একটি আস্ত মানুষকে খেয়ে ফেললো, দর্শনার্থীদের মধ্যে আতংক(ভিডিও)

চিরিয়াখানায় অজগর সাপটি একটি আস্ত মানুষকে খেয়ে ফেললো, দর্শনার্থীদের মধ্যে আতংক(ভিডিও)

অজগর বা পাইথন (ইংরেজি: pythons) হচ্ছে পৃথিবীর অন্যতম বৃহত্তম সাপ। অজগরকে ময়াল নামেও ডাকা হয়। এরা বিষহীন আদিম সাপ। এদের পিছনের পা-এর চিহ্ন পুরো বিলুপ্ত হয়নি।

এরা শিকারকে জোরে পেঁচিয়ে/পরিবেষ্টন (constrict) করে এরা তার দম বন্ধ করে। এরা শীকারকে সাধারনত মাথার দিক থেকে আস্ত গিলে খাওয়া শুরু করে। কারণ, এতে শীকারের বাধা দেয়ার ক্ষমতা কমে যায়। শীকার হজম করতে তাদের কয়েকদিন সময় লাগে।মৃত প্রাণী খায়না।

চিরিয়াখানায় অজগর সাপটি একটি আস্ত মানুষকে খেয়ে ফেললো, দর্শনার্থীদের মধ্যে আতংক।-ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যানঃ 

অন্যরা যা পড়ছেঃ

অবশেষে মুখ খুললেন ঐশ্বরিয়া, যা বললেন যুবকের মা দাবির বিষয়ে

বলিউড তারকা ঐশ্বরিয়া রায় বচ্চনকে নিজের মা দাবি করেছেন সঙ্গীত কুমার নামের এক যুবক। তিনি বলেন, ‘১৯৮৮ সালে আইভিএফ (টেস্ট টিউব বেবি) পদ্ধতিতে লন্ডনে জন্ম হয়েছে আমার। আর আমার মায়ের নাম ঐশ্বরিয়া রায়।’

২৯ বছর বয়সী এই যুবকের মন্তব্যকে ঘিরে আলোচনা তৈরি হয়েছে বলিউড পাড়ায়। বিষয়টি নিয়ে ঐশ্বরিয়ার মন্তব্য জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনেকেই। এবার ঐশ্বরিয়ার ম্যানেজার বিষয়টি নিয়ে কথা বলেছেন।

সঙ্গীত কুমারের দাবিকে অস্বীকার করে ঐশ্বরিয়ার ম্যানেজার বলেন, এটি খুবই হাস্যকর এবং সম্পূর্ণ মিথ্যা সংবাদ। এই ঘটনা নিয়ে আলোচনা করে ওই যুবককে কোনোভাবেই প্রচারের সুযোগ দিতে চাই না।

এদিকে সঙ্গীত কুমার দাবি করেন, ১৯৮৮ সালে লন্ডনে জন্মের পর তাকে কোদাভরমে নিয়ে আসা হয়। তিন বছর বয়স পর্যন্ত দিদিমা বৃন্দাকৃষ্ণরাজ রায়ের কাছে বড় হন তিনি। ২০১৭ সালের মার্চ মাসে দাদু কৃষ্ণরাজ রায়ের মৃত্যু হয়। তার কাকার নাম আদিত্য রায়।

সঙ্গীত কুমারের দাবি ১৯৮৮ সালে মা হয়েছেন ঐশ্বরিয়া। তাহলে ঐশ্বরিয়ার বয়স তখন ছিল ১৪ বছর। এতদিন পরে কেন বিষয়টি নিয়ে কথা বলছেন সঙ্গীত কুমার জানতে চাইলে সঙ্গীত কুমার বলেন, এতদিন আমার কাছে প্রামাণ্য নথি না থাকায় এ নিয়ে কথা বলিনি। এখন প্রমাণ রয়েছে। যদিও সংবাদমাধ্যমের সামনে কোনো প্রামাণ্য নথি তিনি দেখাতে পারেননি।

About Admin Rafi

Leave a Reply