Breaking News
Home / ভিডিও / এই ধরনের মেধাবী ছেলে লাখে পাওয়া যায় কিনা সন্দেহ! স্যালুট ছেলেটিকে!(ভিডিও)

এই ধরনের মেধাবী ছেলে লাখে পাওয়া যায় কিনা সন্দেহ! স্যালুট ছেলেটিকে!(ভিডিও)

কিছুকিছু প্রতিবন্ধী মানুষের এমন কিছু গুন থাকে যা কিনা একজন ভালো মানুষের ও তা থাকে না, তার জলন্ত উদাহরন এ ছেলেটি। এই ছেলেটি সকল প্রশ্নই উত্তর দিয়েছেন আমি শুনে অবাক হলাম কি ভাবে এইরকম ভাবে উওর দিতে পারে ।

এইটা নিশ্চয়ই আল্লাহ্ তায়ালা খাছ রহমত। এমন মেধাবি ছেলের সন্ধান খুজে বের করেছেন কিছু সাংবাদিক ভাইরা। তারা তাকে কিছু কঠিন কঠিন প্রশ্নের সম্মুখীন করে, যা কিনা সে নিমিষেই উত্তর দিয়ে দেয়।

যেমন ধরুন- ১৯৬৫ সালের ২৭সে মার্চ কি বার ছিল? নাইজেরিয়ার রাজধানির নাম কি? এসব জটিল জটিল প্রশ্নের উত্তর ছেলেটি নিমিসেই উত্তর দিয়ে দেয়। ভিডিওটি শেষ পর্যন্ত দেখলে তাজ্জব হয়ে যাবেন। ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যান।

অন্যরা যা পরছেঃ

কোন বয়সে কত বার মিলন হওয়া উচিত, জানাচ্ছে গবেষনা

সম্প্রতি বিবিধ বয়সের মানুষের যৌন অভ্যাস নিয়ে একটি সমীক্ষা চালিয়েছিল যুক্তরাষ্ট্রের কিনলে বিশ্ববিদ্যালয়। সেই সমীক্ষা অনুসারে জেনে নিন, কোন বয়সে কত বার মিলন স্বাভাবিক ঘটনা (এই সমীক্ষা মূলত মার্কিন যুক্তরাষ্ট্রের ভূগোলের মধ্যেই সীমাবদ্ধ)।

সমীক্ষায় দেখা গিয়েছে, সাধারণত যে বয়সে ছেলেরা ও মেয়েরা প্রথম মিলিত হয়, সেটা পুরুষদের ক্ষেত্রে ১৬.৮ বছর, এবং মেয়েদের ক্ষেত্রে ১৭.২ বছর। ১৭-২৯ বছরের মধ্যে বছরে ১১২ বার মিলিত হওয়া স্বাভাবিক বলে জানাচ্ছেন গবেষকরা।

যে সব পুরুষ ও নারীদের বয়স ৩০-৩৯ বছরের মধ্যে, বছরে তাঁরা ৮০-৮৬ বার মিলিত হলে ক্ষতি নেই বলে জানিয়েছেন গবেষকরা। ৪০-৪৯ বছর বয়সিদের বছরে ৬৯ বার মিলিত হওয়া স্বাভাবিক ঘটনা বলেই দেখা গিয়েছে গবেষণায়। ৫০ বছর বা তার উপরে যাঁদের বয়স, তাঁরা বছরে ৭৫ বার পর্যন্ত মিলিত হতে পারেন।

গবেষকরা আরও জানিয়েছেন, শুধু মিলন নয়, কাছের মানুষটির সঙ্গে নিবিড় সময় কাটানোটাই আসল ব্যাপার।

About Admin Rafi

Leave a Reply