Breaking News
Home / ভিডিও / দেখুন মেয়ে ডাক্তার বাসায় রোগী দেখতে গিয়ে কিভাবে ইজ্জত হারাল(ভিডিও)

দেখুন মেয়ে ডাক্তার বাসায় রোগী দেখতে গিয়ে কিভাবে ইজ্জত হারাল(ভিডিও)

দেখুন মেয়ে ডাক্তার বাসায় রোগী দেখতে গিয়ে কিভাবে ইজ্জত হারাল-ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যানঃ

অন্যরা যা পড়ছেঃ সেক্সটাইম বাড়ানোর নিয়ম ।

একটি ছেলের যদি  সেক্স বা যৌন মিলন করার সময় ১০মিনিটের মাথায় বীর্যপাত হয়, সেটি সম্পূর্ণ স্বাভাবিক । একে দ্রুত বীর্যপাত বলা যাবে না । এমনকি ৬-৭ মিনিটও স্বাভাবিক বলা হয় ।দ্রুত বীর্যপাতের সমাধান জেনে নিন।

আপনি তখনি আপনার এ বিষয়টি নিয়ে চিন্তা করবেন যখন আপনার তার থেকেও কম অর্থাৎ ১-২ মিনিটে বীর্য বের হয়ে যাবে । কেবল তখনি আপনি বলতে পারবেন যে আপনার এ সমস্যা অর্থাৎ দ্রুত বীর্য বের হয়ে যাচ্ছে ।

১। হাতের ওপর জোর বাড়ানো । অনেক সময় দেখা যায় ছেলেরা সেক্স বা যৌন মিলন ন করার সময় সব বা প্রায় সব ভর পেনিসে দিয়ে থাকে, এতে দ্রুত বীর্য বের হয়ে যেতে পারে তাই হাতে জোর বাড়াতে হবে ।

২। এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন বদলে বদলে করতে হবে। ৩। একটি অন্যরকম পদ্ধতি হল একবার বের করে দেয়া । আপনি আপনার বীর্য পার্টনারকে দেখিয়ে তার গায়ে অথবা অন্য কোথাও সেক্স বা যৌন মিলন এর আগেই বের করুন একবার ।

সে হর্নি হবে দেখে । এবার পেনিসটা ভালমত পানি দিয়ে ধুয়ে নিন । এবার ২মিনিট ব্রেক এর পর আস্তে আস্তে আবার কিসিং শুরু করুন । ১৫মিনিটের মাথায় আবার যোনীতে ঢুকাতে সক্ষম হবার কথা ।

৪। ঢোকানো অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে বের করে তাকে আদর করুন । স্বাভাবিক হলে আবার শুরু করেন ।

৫। একটি অভ্যাস প্র্যাকটিস করুন বাসায় । নিজে পেনিসকে উত্তেজিত করে বীর্য বের হওয়ার ঠিক আগ মুহূর্ত পর্যন্ত নিয়ে যান, এর পর আবার স্বাভাবিক হোন বের না করে । এটি সপ্তাহে একবারের বেশি না করাই ভাল কারণ এতে দেহের ক্ষতি হতে পারে ।

৬। সর্ব শেষে বল ভাল খাবার খান এবং ডিম ও দুধ বেশি বেশি খান । আশা করি এসকল ব্যাপারে সতর্ক থাকলে আপনার সেক্স লাইফ হবে দারুন !

আপনার যৌন জীবনকে আনন্দময় করে তুলতেএবং বিভিন্ন স্বাস্থ্য টিপস ও পরামর্শ পেতে নিয়মিত আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকবেন।ধণ্যবাদ

About Admin Rafi

Leave a Reply