Breaking News
Home / ভিডিও / এইচএসসি পাশ করেই মেডিসিনের ডাক্তার – কিভাবে সম্ভব দেখুন ভিডিওতে !

এইচএসসি পাশ করেই মেডিসিনের ডাক্তার – কিভাবে সম্ভব দেখুন ভিডিওতে !

ভিডিওটি সকল লিখার নিচে
রাজধানীর রামপুরার বউবাজার এলাকায় ওষুধের দোকানে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। তাকে দুই বছরের সশ্রম কারাদণ্ড দেয় হয়। অভিযানে বিক্রয় নিষিদ্ধ ওষুধ বিক্রির অপরাধে দুই দোকান মালিককে ৫০ ও ২৫ হাজার টাকা জরিমানা করেন আদালত।

এইচএসসি পাশ করেই মেডিসিনের ডাক্তার – কিভাবে সম্ভব দেখুন ভিডিওতে !এইচএসসি পাশ করেই মেডিসিনের ডাক্তার – কিভাবে সম্ভব দেখুন ভিডিওতে !এইচএসসি পাশ করেই মেডিসিনের ডাক্তার – কিভাবে সম্ভব দেখুন ভিডিওতে !

আরো পড়ুনঃ
আসুন জেনে নেই কী হতে পারে স্ত্রীকে ভয়ের কারণ।

দাম্পত্য জীবন সব সময় সুখের হয় না।কখনও কখনও দাম্পত্য জীবনে নেমে আসে কালো মেঘের ছায়া।এ জন্য স্বামী যখন তার স্ত্রীর প্রতি বিশ্বাসী এবং শ্রদ্ধাশীল নয়, তখন স্ত্রী এই ভয়ের শিকার হয়। আবার স্ত্রী যখন তার স্বামীর প্রতি বিশ্বাসী বা শ্রদ্ধাশীল নয়, তখন স্বামীও একই ভয়ের শিকার হয়।

অসুখী দাম্পত্য জীবনঃ দাম্পত্য জীবনে যারা সুখী নন, তাদের ক্ষেত্রে এমনটি হতে পারে।সারা দিনের কাজ শেষে বাসায় ফিরতে ভয় পান। কারণ, বাসায় তারা তর্ক, রাগারাগি, অভিনয়, ব্ল্যাকমেইল করার কৌশলকে ভয় পান।

মনে কষ্ট চেপে রাখাঃ স্বামীর প্রতি স্ত্রীর অনেক অভিযোগ থাকলেও বেশির ভাগ পুরুষরা নিজের কষ্ট মনে চেপে রাখেন।সম্মানের ভয়ে অনেক সময় তাদের কষ্টের কথা বন্ধুদের সঙ্গে শেয়ার করে না। ফলে কথাগুলো বের হওয়ার কোনো রাস্তা খুঁজে পায় না।

অতিরিক্ত রাগঃ অতিরিক্ত রাগ অনেক ক্ষতির কারণ। অনেক স্ত্রী অনেক রাগী হয়। এমন কি ঘরের জিনিসপত্র ভাঙচুর করে। সে ক্ষেত্রে স্ত্রী যদি অনেক রাগী হন তখন স্বামী পরিস্থিতি স্বাভবিক রাখতে তাকে ম্যানেজ কারা চেষ্টা করেন। আবার অনেক ক্ষেত্রে দেখা যায় ভয়ও পান।

বিশ্বাস ও শ্রদ্ধাবোধঃ যদি আপনি এমন একটি সম্পর্কে আটকে থাকেন, যেখানে বিশ্বাস ও শ্রদ্ধার লেশমাত্র নেই, সে ক্ষেত্রে এ সম্পর্ক আপনার দেহের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে। কারণ এ ধরনের সম্পর্ক আপনার দেহের ওপর চাপ, দুশ্চিন্তা ও হতাশা সৃষ্টি করে

নাচ তো অনেক ভাবেই নাচা যায়, তাই বলে ইউটিউব লাইভে এসে এভাবে খোলামেলা নাচা। সত্যিই লজ্জাজনক। তাকে দেখে কিন্তু মনে হয়নি সে ইতস্তত। বরং সে সবাইকে দেখিয়ে বেশ মজা লুফে নিচ্ছে।

সহজে বিখ্যাত হতে চায় তিনি। মাত্র কয়েক দিনে কুরিয়েছে কয়েক লক্ষ ভিউ। তবে বেশীরভাগই সমালোচনায় মত্ত। ভিডিওটি দেখলে আপনিও লজ্জা পাবেন।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

About Admin Rafi

Leave a Reply