Breaking News
Home / ভিডিও / দেখুন ১০ ফুট লম্বা গোখরা সাপকে বিয়ে করে সংসার করছেন এই ব্যাক্তি। ভিডিওতে দেখুন

দেখুন ১০ ফুট লম্বা গোখরা সাপকে বিয়ে করে সংসার করছেন এই ব্যাক্তি। ভিডিওতে দেখুন

দেখুন বিষাক্ত গোখরা সাপকে বিয়ে করে ঘর সংসার করছেন এই ব্যাক্তি। ভিডিওতে দেখুনঃ কত বিচিত্র মানুষেরই বাস এই পৃথিবীতে। একজনের কাজে যেটা অদ্ভুত আর অস্বাভাবিক অন্যকারোর কাছে সেটা সাধারন ব্যাপার। তাই বলে সাপের সাথে বিয়ে ও সংসার??? ভাবছেন চাপা মারছি কিংবা গুল মারছি। নারে ভাই ঘটনা একদম সত্য। এমনই ঘটনা ঘটেছে থাইল্যান্ডে। সেখানকার এক যুবক সাপকে বিয়ে করে ঘর সংসার করছেন।

বছর পাচেক আগে এক গাড়ি দুর্ঘটনায় তার প্রেমিকা নিহত হয়। থাইল্যান্ডের কাঞ্চনাবুড়ির এক যুবক তার প্রেমিকা পুনর্জন্ম হয়ে ফিরে এসেছে এমনটা মনে করে বিয়ে করেছে ১০ ফুট লম্বা এক বিষাক্ত গোখরা সাপকে । বিয়ে করেই তিনি ক্ষ্যান্ত হননি। তার সঙ্গে রীতিমতো সংসারও করছেন বৌদ্ধ ধর্মের অনুসারি ওই ব্যক্তি।

ওই যুবক সাপটির সঙ্গে টিভি দেখেন, ঘুরতে গেলে সঙ্গে রাখেন। জিম কিংবা সুইমিংপুলে গেলেও নিয়ে যান, কেরাম খেলেন। এমনকি রাতে একসঙ্গে ঘুমান।

কেন সাপটিকে বিয়ে করলেন তার ব্যাখ্যায় ওই যুবক জানান, মৃত প্রেমিকা সাপ হয়ে ফিরে এসেছেন। তার মুখের প্রতিচ্ছিবিও সাপের মধ্যে দেখতে পেয়েছেন।

বৌদ্ধ ধর্মমতে, মানুষ মারা গেলে অন্য কোনো প্রাণীর রূপ ধরে আবার পৃথিবীতে ফিরে আসে।

যুবকের ধারণা, সাপ হয়েই তার প্রেমিকা আবার পৃথিবীতে এসেছে। এজন্য তাকে ছাড়া জীবন চালানোর কথা তিনি ভাবতেই পারছেন না।

কাঞ্চনবুড়িতে ইতিমধ্যে ওই যুবক ‘স্নেকম্যান’ হিসেবে পরিচিতি পেয়েছেন। ওই এলাকার ওয়্যারানান সারাসালিন নামে এক ব্যক্তি ডেইলি মিররকে ছবিগুলো পাঠিয়ে বলেছেন, ‘সাপটিকে যুবক খুব যত্ন নেন। এটাকেই মনে হয় সত্যিকারের ভালোবাসা বলে।’

About Admin Rafi

Leave a Reply