Breaking News
Home / ভিডিও / ব্রাক্ষণবাড়িয়ায় আজব পুকুর, যে নামছে সেই লাশ হয়ে ফিরছে! খুবই আতঙ্কে আছে সবাই। ভিডিওসহ দেখুন

ব্রাক্ষণবাড়িয়ায় আজব পুকুর, যে নামছে সেই লাশ হয়ে ফিরছে! খুবই আতঙ্কে আছে সবাই। ভিডিওসহ দেখুন

ব্রাক্ষণবাড়িয়ায় আজব পুকুর, নামলেই লাশ! এখন পর্যন্ত ডুবে মারা গেছে অনেকেই। ভিডিওসহ দেখুনঃ ছোটবেলায় আমরা অনেকেই হয়ত নানী দাদীদের কাছ থেকে গল্প শুনেছি যে পানির নিচে দানব থাকে। যারা মানুষ টেনে নিয়ে যায়। আরো অনেক কাহিনী। এসব কাহিনী কতটা সত্য তা আল্লাহই ভালো জানেন।

তবে ব্রাহ্মনবাড়িয়ার  এই পুকুুরটি নিয়ে রহস্য ঘনীভুত হচ্ছে। এই পুকুরে এখন পর্যন্ত পানিতে ডুবে মারা গেছে অনেকেই। এলাকাবাসীর ধারনা এই পুকুরে অলৌকিক কিছু আছে পানির নিচে। তাই এমনটা ঘটছে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চলছে আতঙ্ক। দেখুন রহস্যময় সেই পুকুরের ভিডিও।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

৯ মাথার খেজুর গাছ! এক নজর দেখতে উৎসুক মানুষের ভিড়

বাংলাদেশে বেশ পরিচিত একটি গাছ হলো খেজুর গাছ। সাধারণত খেজুর গাছর মাথা একটাই থাকে। কিন্তু ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় দেখা গেলো অন্য কিন্তু খেজুর গাছ। যার কিনা মাথা ৯টি। তার প্রত্যেকটি মাথায় আবার আলাদা পাতা গজিয়েছে।

খেজুর গাছটি পৌরসভার বাকুলিয়া গ্রামের পশ্চিমপাড়া নান্দারবিল মাঠে অবস্থিত। আর গাছটির মালিক বাকুলিয়া গ্রামের মৃত আব্দার বিশ্বাসের ছেলে হবি বিশ্বাস। বিষয়টি নজরে আশার পর স্থানীরা গাছটি দেখতে ভিড় জমাচ্ছেন।

বাকুলিয়া গ্রামের খলিল বিশ্বাস জানান, এই খেজুর গাছটির আনুমানিক বয়স প্রায় ১৬-১৮ বছর। বেশ কয়েক বছর ধরে গাছটি থেকে রস সংগ্রহ করা হয়। এরপর দীর্ঘ কয়েক বছর বিরতি ছিল।

হঠাৎ লক্ষ্য করা যায় গাছটির মাথায় ঝোপজঙ্গলে ভরে গেছে। এরপর গাছটি পরিষ্কার করে দেখা যায় খেজুর গাছের মাথায় আলাদা আলাদা ৯টি মাথা। দেখতেও খুব সুন্দর লাগছে।

About Admin Rafi

Leave a Reply