Breaking News
Home / ভিডিও / মাথায় টাক, বিয়ে ভাঙলেন কনে, উচিত যে জবাব দিল বর…

মাথায় টাক, বিয়ে ভাঙলেন কনে, উচিত যে জবাব দিল বর…

বরের মাথায় চুল না থাকায় মণ্ডপে বিয়ে ভাঙল এক দম্পতির। গেল ১৮ ফেব্রুয়ারি ভারতে বিহারের সগৌলিতে এই ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, এক বছর আগ থেকেই দুই পরিবারের মধ্যে বিয়ের কথা-বার্তা চলছে। ছেলে ডাক্তার। সব কিছু ঠিক দেখে বিয়ের দিনক্ষণও নির্ধারণ করা হয়। বিয়ের আগে প্রাক-বিবাহ প্রথা উভয় পরিবারই পালন করে। বিয়ের আসরে উভয়পক্ষেরই লোকজন পৌঁছে যায়।

বিয়ের আসরে তখন বর ও কনের মালা বদলও হয়ে গিয়েছে। এরপর সিদুঁর দানের আগে বর তাঁর পাগড়ি খুলতেই ছন্দপতন। বরের মাথায় টাক দেখে বিয়ে করতে বেঁকে বসলেন কনে। উভয় পক্ষের পরিবারের হাজার অনুরোধেও কনে ওই পাত্রকে বিয়ে করতে রাজি হলেন না।

অবশ্য এই ঘটনায় আদৌ ভেঙে পড়েননি বর। বিয়ে ভাঙার দু’দিনের মধ্যেই বিয়ে করলেন বর।

জেনে নিন লোভী মেয়ে চেনার সহজ উপায় ! লোভী মানুষগুলোকে চিনে রাখাটা ভীষণ জরুরী !!!

পৃথিবীতে অনেক মানুষ বসবাস করে। এরা একেকজন একেক রকম হয়ে থাকেন। একজনের সাথে আরেকজনকে মেলানো বেশ কঠিন হয়ে পড়ে। এদের মাঝেই এমন কতগুলো মানুষ বসবাস করে যারা ভীষণ লোভী হয়ে থাকেন। লোভের জন্য তারা যেকোনো কিছু করে ফেলতে পারেন।

ভাবছেন এতে আপনার সমস্যা কী? সমস্যা কিন্তু আছে, এই লোভী মানুষদের কেউ যদি আপনার কাছের মানুষ হয়ে থাকেন, কিংবা হয়ে থাকেন ভালোবাসার মানুষটি, তাহলে কিন্তু মহা বিপদ। সে সর্বদা নিজের স্বার্থে আপনাকে ব্যবহার করবে, দিন শেষে নিজেকে আপনার মনে হবে পাপোশের মতন। আর তাই এই লোভী মানুষগুলোকে চিনে রাখাটা ভীষণ জরুরী। কীভাবে চিনবেন? জেনে নিন চেনার কয়েকটি সহজ উপায়।

মিষ্টিভাষী :
এরা মিষ্টিভাষী হয়ে থাকেন। এদের কথায় মিষ্টতা থাকে। মিষ্টি কথা বলে এরা মানুষকে ভুলিয়ে থাকেন। সবসময় ভালো কথা বলে। সবসময় মন যোগানোর চেষ্টা করে। এরা আপনার সাথে ভালো ব্যবহার করে আপনাকে এরা বিপদে ফেলে দিতে পারে যেকোনো মুহূর্তে। আপনি বুঝতেও পারবেন না যে মানুষটা এত সুন্দর করে কথা বলে সে কি করে আপনার এত বড় ক্ষতি করল।

এদের কোনো প্রকৃত বন্ধু নেই :
এরা মিষ্টি কথা বলে অনেক বন্ধু তৈরি করে ঠিকই কিন্তু সত্যিকার অর্থে এদের কোনো প্রকৃত বন্ধু নেই। এরা শুধু প্রয়োজনেই মানুষের সাথে মিশে থাকেন। প্রয়োজন শেষ হলে সঙ্গ ছেড়ে দেন। এক বন্ধুর থেকে আরেক বন্ধুর কাছে সুযোগ বেশি পেলে তারা বন্ধুত্ব নষ্ট করতেও দ্বিধাবোধ করেন না।

ওটা না, এটা :
লোভী মেয়েরা সবকিছু হিসেব মিলিয়ে করে। যেখানে তার বেশি লাভ থাকে সেদিকেই যায়। ওটার চেয়ে এটাতে যদি তার লাভ বেশি হয় তাহলে সে এটা করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে।

ঐ জিনিসটাও চাই :
এরা কোনো জিনিসের প্রতি আকর্ষিত হলে অল্পতে সন্তুষ্ট থাকে না। তারা যত পারে মানুষের কাছ থেকে স্বার্থ সিদ্ধি করেই যায়।

সব কাজ তাড়াতাড়ি করে :
এরা সব ধরনের কাজ অনেক তাড়াহুড়ার সাথে করে থাকে। যেকোনো একটা কাজ করে তারা থেমে থাকে না অনেক কাজ একসাথে অনেক তাড়াহুড়ো করে থাকে। কোনো কিছুর লোভ তারা সামলাতে পারে না।

অনেক বেশি কথা বলে :
লোভী মেয়েরা অনেক বেশি কথা বলে থাকে। বলতে গেলে এরা বাচাল প্রকৃতির হয়ে থাকে। একবার কথা শুরু করলে এরা থামতে চায় না। তবে এমন কথা বলে যা শুনলে সবার রাগ ওঠে। ভালো কথাই মিষ্টি স্বরে বলে।

সবাইকে উত্ত্যক্ত করে :
এরা মাঝে মাঝে আশেপাশের সবাইকে অনেক উত্ত্যক্ত করে। বিভিন্নভাবে তারা সবাইকে উত্ত্যক্ত করে থাকে। অতিরিক্ত কথা বলে, বারাবার এক কথা বলে, যেকোনো জিনিসের জন্য ধরনা ধরে তারা সবাইকে উত্ত্যক্ত করে বসে।

About Admin Rafi

Leave a Reply