Breaking News
Home / ভিডিও / কিছু কিছু আজব ঘটনা ভাবিয়ে তুলবে আপনাকেও। ভিডিওতে দেখুন ঘটনাটি তাজ্জব হয়ে যাবেন

কিছু কিছু আজব ঘটনা ভাবিয়ে তুলবে আপনাকেও। ভিডিওতে দেখুন ঘটনাটি তাজ্জব হয়ে যাবেন

কিছু কিছু আজব ঘটনা ভাবিয়ে তুলবে আপনাকেওঃ আমাদের এই পৃথিবী সম্পর্কে আমরা কতটুকু জানি। আজও পৃথিবীতে এমন সব ঘটনা ঘটে যার কোন ব্যাখ্যা কেউ দিতে পারে না। বিজ্ঞান অনেক আধুনিক হয়েছে ঠিকই কিন্তু এই আধুনিক বিজ্ঞানও অনেক

কিছুর সঠিক ব্যাখ্যা দিতে পারে না। বর্তমান সময়ে আধুনিক শিক্ষিত মানুষেরা অলৌকিক বিষয়গুলোকে মানতে চায় না। তবে এমন সব ঘটনা এখন দেখা যায় যা দেখলে আপনি নতুন করে ভাবতে বাধ্য হবেন। দেখুন তেমনই কিছু  ঘটনার ভিডিও।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে  পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ঘুমন্ত গেইলকে জাগাতে কে বলেছিল?

কলকাতার ৭ উইকেটে ১৯১ রান তাড়া করতে নেমে শুরু করেছিলেন ইনিংসের প্রথম দুই বলেই চার মেরে। দ্বিতীয় ওভারের প্রথম দুই বলেও ফলাফল একই। সে তুলনায় গেইলের শুরুটা ছিল ‘ঘুমন্ত’। প্রথম ওভারে ৩ বল খেলে রান পাননি।

৩ ওভারে শেষে দলীয় স্কোর যখন ৩৯, রাহুল তখন ৮ বলে ২৫ আর গেইল ১০ বলে ১৩! আন্দ্রে রাসেলের পরের ওভারে একাই ১৭ রান নিয়ে গেইল ঝড়ের পূর্বাভাস দিলেন। ইডেনের আকাশ থেকে ঝমঝমিয়ে বৃষ্টি নামার আগে ৮.২ ওভারে পাঞ্জাবের স্কোর ৯৬।

বৃষ্টির জন্য ছোট হয়ে আসে ম্যাচের দৈর্ঘ্য। জয়ের জন্য ১৩ ওভারে ১২৫ রানের লক্ষ্য পায় পাঞ্জাব। অর্থাৎ ২৮ বলে ২৯ রান দরকার ছিল দলটির।গেইল ও রাহুল এই লক্ষ্যকে মামুলি বানিয়ে ছেড়েছেন। ১০ম ওভারের চতুর্থ বলে রাহুল যখন আউট হন জয়ের

জন্য পাঞ্জাব তখন ১৯ বলে মাত্র ১০ রানের দূরত্বে।তার আগে গেইল শুরু করেন বৃষ্টির নামার সময় ঠিক যেখানে থেমেছিলেন। বৃষ্টি নামার আগে নবম ওভারের দ্বিতীয় বলে ছক্কা মেরেছিলেন গেইল। বৃষ্টি থামার পর শুরু করেন সেই ছক্কা মেরেই!

About Admin Rafi

Leave a Reply