Breaking News
Home / ভিডিও / সালমান খানের বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল, এই হিরোয়িন হতে চলেছিল কনে, তারপর যা হয়েছিল জানুন…

সালমান খানের বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল, এই হিরোয়িন হতে চলেছিল কনে, তারপর যা হয়েছিল জানুন…

সালমান খানের বিয়ের কার্ড- বলিউডের বড় স্টারদের মধ্যে একজন হলেন সালমান খান । বলিউডে দাবাং নামে ডাকা সালমান খানকে কে চেনে না । সারা দুনিয়ায় তাঁর অনেক ফ্যান আছে ।

আপনারা সকলেই জানেন সালমান খান ৫২ বছরের হয়ে গেছেন কিন্তু এখন তিনি বিয়ে করেননি । সালমান খান এখন কেন বিয়ে করেননি ? এই প্রশ্নের উত্তর শুধুমাত্র সালমান খান নিজে দিতে পারবেন ।

কিন্তু যখন সালমান খানকে তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়ে থাকে তিনি কোন রকমের স্পষ্ট উত্তর দিয়ে থাকেন না ।

 

আর সালমান খানের ব্যাপারে এই ঘটনাটি খুব কম মানুষেই জানেন যে তাঁর একবার বিয়ে হতে হতে আটকে গিয়েছিল । আর সালমান খানের বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়েছিল যেটি শুধু তাঁর কাছের মানুষেই জানেন । আর তারপরে এমন কিছু হয়েছিল যেই জন্যে সালমান খানের বিয়ে ভং হয়ে গিয়েছিল ।আর যার সাথে বিয়ে হতে চলেছিল সে না করে দেয় ।

 

আসলে সালমান খান সব থেকে বেশী সুন্দরী সঙ্গিতা বিজলানির সাথে সম্পর্কে ছিল । আর অনেক বার তাদের একসাথে দেখতে পাওয়া গিয়েছিল । আর এই তাদের জুড়ি তাদের বাড়ির লোকেই সব কিছু ঠিক করে দিয়েছিল । আর তারা তাদের সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস ছিল । আর তাদের বাড়ির লোক বিয়ে নিয়ে সব কিছু রেডি কুরতে শুরু করে দিয়েছিল ।

 

আর তারপর একদিন সোম আলি নামে একজনের এন্ট্রি হল । সোমা আলি সালমান খানের প্রেমে পাগল ছিলেন আর সেই কারনে সে ফ্লোরিডা থেকে ভারতে এসেছিল । আর সে সালমান আর সঙ্গিতার মাঝে এসেছিল আর সেটি বোঝা যায়নি । আর সালমান খান সোম আলির সাথে দেট করছিল কিন্তু যখন এটি সঙ্গিতা জানতে পারে ঝড় উঠেছিল ।

 

আসলে সালমান খান সঙ্গিতার সাথে বিয়ে নিয়ে খুব সিরিয়াস ছিলেন । কিন্তু সালমান সোম কে আড়াল করতে পারেনি কারন সে অনেক দূর থেকে ভারতে এসেছিল । কিন্তু এই সব সঙ্গিতার একদম পছন্দ হয়নি । কিন্তু একদিন যখন সঙ্গিতা তাদের দুজনকে একসাথে দেখে নিয়েছিল সঙ্গিতা নিজে এই সম্পর্ক ভেঙে দিয়েছিল ।

আর সোম আলি সালমানের সাথে আট বছর সম্পর্কে ছিল আর তারপর ভারত ছেড়ে চলে গিয়েছিল । আর সঙ্গিতা আজারুদ্দিনের সাথে বিয়ে করে নিয়েছিল । আর আজ সঙ্গিতা সালমান খানের একজন ভাল বন্ধু

About Admin Rafi

Leave a Reply