Breaking News
Home / ভিডিও / কিছু ক্রিকেটার এবং তাদের স্ত্রীর হাস্যকর বয়সের পার্থক্য!

কিছু ক্রিকেটার এবং তাদের স্ত্রীর হাস্যকর বয়সের পার্থক্য!

আমাদের মত একটি দেশে, কিছু কিছু গুরুত্বপূর্ণ বিষয় পরিলক্ষিত হয় যেমন আমাদের প্রথা এবং ঐতিহ্য।আমাদের সমাজে অত্যন্ত পবিত্র বলে বিবেচিত সবচেয়ে গুরুত্বপূর্ণ ঐতিহ্য হল দুটি ব্যক্তির মধ্যে বিবাহের বন্ধন।

আজকে আমরা আপনাদের কাছে এমন কিছু ক্রিকেটার এবং তাদের স্ত্রীর হাস্যকর বয়সের পার্থক্য উপস্থাপন করেছি যা তাদের প্রেমের তুলনায় অতি ক্ষুদ্র।

শচীন এবং অঞ্জলি টেন্ডুলকার

শচীন টেন্ডুলকার তার স্ত্রী অঞ্জলি টেন্ডুলকার থেকে 6 বছরের ছোট।এই দম্পতির প্রথম দেখা হয় মুম্বাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে। তারা একে অপরকে দেখে পছন্দ করে বিয়ে করেন।

শিখর ধাওয়ান ও আয়েশা মুখার্জী

বর্তমান ভারতীয় ক্রিকেটে আধিপত্য বিস্তারকারী ক্রিকেটার শিখর ধাওয়ানের সুন্দরী স্ত্রী আয়েশা মুখার্জী তার থেকে ১০ বছরের বড়।বয়সের পার্থক্য এবং আয়েশা দুই বাচ্চাদের সাথে বিবাহ বিচ্ছেদ হওয়া সত্ত্বেও, এই দম্পতি একটি নিখুঁত উদাহরণ স্থাপন করেছেন যে প্রেম কোন সীমা মানে না।অনলাইনের মাধ্যমে তাদের প্রথম পরিচয় হয়।

ইরফান পাঠান ও সাবা বেগ

ইরফান পাঠানের স্ত্রী সাবা বেগ দুবাই এর একজন মডেল, যিনি ইরফান পাঠান থেকে ১০ বছরের ছোট।

মহেন্দ্র সিং ধোনি এবং সাক্ষী ধোনি

ধোনি এবং সাক্ষী’র প্রেমের গল্প সম্পর্কে প্রত্যেকেই জানেন, এ নিয়ে বলিউডে চলচ্চিত্রও নির্মাণ করা হয়েছে।ক্যাপ্টিন কুল নামে খ্যাত মহেন্দ্র সিং ধোনি তার স্ত্রী সাক্ষী ধোনি থেকে ৭ বছরের বড়।

দিনেশ কার্তিক এবং দীপিকা পাললিক

দীপিকা পাললিক তার ক্যারিয়ারের শীর্ষে স্কোয়াশ প্লেয়ার হিসেবে ছিলেন যখন তিনি ভারতীয় ক্রিকেটার দিনেশ কার্তিকের কল্পনায় ধরা পড়েন।দিনেশ কার্তিক দীপিকা পাললিক থেকে ৬ বছরের বড়।

শোয়েব আখতার ও রুবব খান

এদিকে, আমাদের পাকিস্তানি কূটনীতিকদেরও এই প্রবণতা থেকে বাদ দেওয়া যাবে না। পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আখতার তার স্ত্রী রুবব খান থেকে ১৮ বছরের বড়।তবুও, এই দম্পতির মধ্যে একটি ভাল কেমিস্ট্রি পরিলক্ষিত হয়।

ওয়াসিম আকরাম ও শেনইরা থম্পসন

অন্য এক পাকিস্তানি ক্রিকেটার যিনি জীবিত কিংবদন্তী যিনি তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর অস্ট্রেলিয়ার শেনইরা থম্পসনকে বিয়ে করেছিলেন। ওয়াসিম আকরাম তার স্ত্রী শেনইরা থম্পসন থেকে ১৭ বছরের বড়।

গ্লেন ম্যাকগ্রাথ এবং সারাও লিওনার্ডি

বিখ্যাত অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাকগ্রাথ তাঁর বর্তমান স্ত্রী সারও লিওনার্দী থেকে ১২ বছরে বড়। ম্যাকগ্রাথ মনে করেন ২০০৮ সালে তার প্রথম স্ত্রী জেনের ক্যান্সারে মারা যাওয়ার পর সারাও তাকে নতুন জীবন ফিরে পেতে সহায়তা করেছিলেন।

About Admin Rafi

Leave a Reply