Breaking News
Home / ভিডিও / শুধুমাত্র মহিলাদের জন্য শাম্মী হিজড়ার বিউটি পার্লার – সত্যি অসাধারন..! (দেখুন ভিডিওতে)

শুধুমাত্র মহিলাদের জন্য শাম্মী হিজড়ার বিউটি পার্লার – সত্যি অসাধারন..! (দেখুন ভিডিওতে)

রাস্তায় রাস্তায় ঘুরে টাকা আদায়ের পরিবর্তে এখন নিজেই নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন সামিউল আলম ওরফে শাম্মি হিজড়া। খুলেছেন বিউটি পার্লার। সমাজের প্রচলিত ধারণা থেকে কীভাবে তিনি বের হয়ে এলেন?

দেখুন বিবিসি বাংলার শাহনেওয়াজ রকির প্রতিবেদন।

তামিমকে পেতে মরিয়া হায়দরাবাদ, কত খরচ করতে রাজি !!

সম্প্রতি বাংলাদেশের ওপেনিং ব্যাসটম্যান তামিম ইকবালকে নিয়ে খবর প্রচার করেছে ভারতীয় মিডিয়া। হায়দ্রাবাদের বাঁহাতি ওপেনার ও অধিনায়ক ওয়ার্নারের পরিবর্তে নেয়া হতে পারে টাইগার ওপেনার তামিম ইকবালকে। তামিম ইকবাল চিকিৎসা শেষে সম্প্রতি দেশে ফিরেছেন। আগামী কিছুদিন তাকে থাকতে হবে মাঠের বাইরে। অন্তত চার সপ্তাহ তিনি মাঠে নামতে পারছেন না।

তবে তামিম ইনজুরিত থাকলেও ভারতীয় গণমাধ্যম তামিমকে এগিয়ে রাখলেন। বল টেম্পারিং কেলেঙ্কারির জেরে দুই অস্ট্রেলিয়ান স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারকে আইপিএলের এবারের আসরে নিষিদ্ধ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এরই মধ্যে অবশ্য স্মিথের পরিবর্তে রাজস্থান রয়্যালস দেশীয় আজিঙ্কা রাহানেকে ও সানরাইজার্সের ওয়ার্নারের পরিবর্তে কেন উইলিয়ামসনকে তাদের অধিনায়ক হিসেবে নির্বাচন করেছে। এবারের আসরে নিষিদ্ধ হওয়ায় কারণে খেলতে পারবেননা এই দুই ক্রিকেটার। যদিও তাদের টপ অর্ডারের অন্যতম ব্যাটিং ভরসা ছিলেন এই দু’জনই। তাই দুই দলই তাদের অভাব পূরণের জন্য উঠেপড়ে লেগেছে। এরমধ্যে বাংলাদেশের ড্যাশিং ওপেরনার তামিমকে দলে নেওয়ার কথা শুনা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যম এবিপি’র প্রতিবেদন অনুযায়ী বলা হয়েছে যে , হায়দ্রাবাদের বাঁহাতি ওপেনার ওয়ার্নারের পরিবর্তে নেয়া হতে পারে টাইগার ওপেনার তামিম ইকবালকে। তবে এই দৌড়ে তামিমের সঙ্গে আরও আছেন নিউজিল্যান্ডের হার্ডহিটার ওপেনার মার্টিন গাপটিল। সবশেষ আইপিএল আসরে গাপটিল কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছিলেন। ১০ ম্যাচে ১৮৯ রান করা গাপটিলের পরিসংখ্যান অবশ্য তেমন ভালো না।

অপরদিকে এবারের আইপিএলের নিলামে অবিক্রীত ছিলেন তামিম। তবে পাকিস্তান সুপার লিগ-পিএসএল এবং জাতীয় দলের হয়ে সাম্প্রতিক দারুণ ফর্ম তাকে এগিয়ে রাখছে। সবশেষ নিদাহাস ট্রফিতে ৩০.৮০ গড়ে ১৫৪ রান করেন তামিম। এছাড়া স্পিন বলে তামিমের বিশেষ দক্ষতাও হায়দ্রাবাদের বিবেচনার অন্যতম কারণ। অবশেষে যা জানা গেল, তা হচ্ছে ওয়ার্নারের জায়গা পূরণে তাকে ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতে দলে ভেড়াবে হায়দ্রাবাদ!

শেষ ওভারে ঘটে যায় অপ্রীতিকর একটি ঘটনা। মাথার উপরে বাউন্স বল নো-বল না ডাকায় কথাকাটি শুরু হয় মাঠের মধ্য। নিশ্চিত নো-বল না ডাকায় সাকিব আল হাসান রেগে মেগে মাঠে নেমে পড়েন।

এক পর্যায়ে তৃতীয় আম্পায়ার এসে বিষয়টা মেটানোর চেষ্টা করেন। শ্রীলঙ্কার সাবেক এক ক্রিকেটারও সাকিবকে বুঝিয়ে ফেরানোর চেষ্টা করেন। কিছুক্ষণ পর ফের খেলা শুরু হয়।

এই ঘটনার পরেই জ্বলে উঠেন দলীয় অধিনায়ক। কেন তাদেরকে টাইগার বলা হয় প্রমাণ দেখান। এবং নিজেদের জাত চিনিয়ে লঙ্কানদের কাছ থেকে জয় ছিনিয়ে নেয় টাইগাররা।

সেমিফাইনাল মনে হয় একেই বলে। নিরদাস ট্রফির ফাইনালে ওঠার লড়াই টানটান উত্তেজনাকর মুহুর্তের সাক্ষী থাকলো পুরো বিশ্ব। কখন বাংলাদেশ কখন শ্রীলঙ্কা, এই অবস্থার মধ্য ১৭.৩ ওভারে সাকিবের আউটটা যেন অপূরণীয় ক্ষতি টাইগার শিবিরে।

সেই ক্ষতি পুরণে অধিনায়ক মাহমুদুল্লাহ মেহেদি হাসানকে নিয়ে লড়াই শুরু করেন। ১৯ ওভারের মাথায় মেহেদি রান আউট যেন আরো বড় একটা ধাক্কা। স্কোর বোর্ড তখনও দেখাচ্ছে ৬ বলে ১২ রান। শেষ ওভারে মুস্তাফিজের রান আউট হওয়ার পরে এবং মাহমুদুল্লাহর অভিজ্ঞতাই যেন কাজে লাগলো। একাই শেষ দুই বলে এক চার ও এক ছক্কা হাঁকিয়ে দলকে জিতিয়ে দিলেন।

About Admin Rafi

Leave a Reply