Breaking News
Home / বিনোদন / উপমার অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজ ভেরিফাইড

উপমার অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজ ভেরিফাইড

বিনোদন ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম: শারমিন সুলতানা উপমা এ প্রজন্মের একজন সংগীতশিল্পী। সংগীতচর্চা করছেন ছোটবেলা থেকেই। হাতেখড়ি  হাফিজ উদ্দিন হীরা’র কাছে। পরবর্তীতে শিখেছেন আতিকুর রহমান, আল হেলাল প্রমুখের কাছে। তিন বছরের কোর্স করেন নজরুল একাডেমি থেকে। এছাড়া শিখেছেন শিল্পকলা একাডেমিতেও। নজরুল, আধুনিক, পুরোনো দিনের গান পরিবেশনে পারদর্শী শারমিন সুলতানা উপমা। তালিকাভুক্ত আছেন বাংলাদেশ বেতারে। প্রথম একক অ্যালবাম প্রকাশ করেন ২০১৪ সালে। পাশাপাশি ১০টির মত মিক্সড অ্যালবামেও কণ্ঠ দিয়েছেন। চলচ্চিত্রের গানে প্লে¬ব্যাক করার সুযোগ হয়েছে তার। প্রথম প্লেব্যাক করেন ২০১৩ সালে।

কয়েকমাস আগেই বেলাল খানের ফিচারিং এ উপমার গান প্রকাশিত হয়েছে এবং সাথে সুন্দর একটি মিউজিকি ভিডিও লেজার ভিশনের ইউটিউবে প্রকাশিত হয়েছে।এর আগেও বেলাল খানের সাথে তার গান প্রকাশিত হয়েছিল। এছাড়াও উপমা নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় অতিবাহিত করছেন। রেডিও স্বদেশের লাইভে শ্রোতা ও দর্শক মাতিয়েছেন উপমা। বর্তমানে একটি বেসরকারি টিভি চ্যানেলে শো বিজের একটি অনুষ্ঠানে উপস্থাপনা করছেন উপমা। স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে উপমার অফিসিয়াল পেজ ভেরিফাইড হওয়াতে শুভেচছা জানিয়েছেন স্বদেশ মাল্টিমিডিয়া চেয়ারম্যান আরজে সাইমুর।

স্বদেশ নিউজ২৪কে উপমা জানান-খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমার পেজটি ফেইসবুক দ্বারা ভেরিফাইড হয়েছে। এজন্য আমার সব ‘পাংখা’ / শুভাকাংখী ও পেজের সঙ্গে যুক্ত আছেন, সব্বাইকে অভিন্দন, কারণ পেজটি সম্পূর্ণ আপনাদের জন্যই…

Like the page now: https://facebook.com/UpomaOfficial

 

About Saimur Rahman

Leave a Reply