Breaking News
Home / এক্সক্লুসিভ / ওয়েডিং ফটোগ্রাফিতে নতুন মাত্রা যোগ করবে “ব্রাইডাল থিওরী”: রক্তিম সৈকত

ওয়েডিং ফটোগ্রাফিতে নতুন মাত্রা যোগ করবে “ব্রাইডাল থিওরী”: রক্তিম সৈকত

bridal theory_rj saimir_swadeshkantha.com_swadeshnews24মামুনুর রশীদ রাজ, সম্পাদনায়- আরজে সাইমুর রহমান,স্বদেশ কণ্ঠ ডটকমঃ ওয়েডিং ফটোগ্রাফি এবং সিনেমাটোগ্রাফির ধারণাকে নতুনত্ব দিতেই জন্ম হল “ব্রাইডাল থিওরী”র। বিয়ের বর-কনের জন্য প্রিমিয়াম ক্লাস ওয়েডিং ফটোগ্রাফি এবং সিনেমাটোগ্রাফির আকর্ষণীয় প্যাকেজ নিয়ে এসেছে “ব্রাইডাল থিওরী” ।

mowmita Rashid razবিয়ের মতো জীবনের সবচেয়ে আনন্দময় ও গুরুত্বপূর্ণ মুহূর্তকে ফ্রেমবন্দী করে রাখতে যুগপোযগী ধারণার সম্মিলন আর জীবনের বিশেষ মুহূর্তগুলোকে ফ্রেম বন্দীর প্রেমে সদা ব্যস্ত চার তরুণের সম্মিলিত প্রয়াস “ব্রাইডাল থিওরী”।

স্বপ্ন, সম্ভাবনা আর নতুন কিছু করে দেখাবার প্রয়াসে সামনের পথে হাঁটবে “ব্রাইডাল থিওরী”। আলাপচারিতায় এমনটাই বললেন “ব্রাইডাল থিওরী”র সিইও রক্তিম সৈকত।বর্তমান সময়ে ফটোগ্রাফি একটি চমৎকার প্রফেশন । এর মাধ্যমে নিজের সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটানো যায় পুরোপুরি ভাবে। যে কোন আয়োজনে ফটোগ্রাফির চাহিদা দিন দিন বেড়ে চলেছে। সে লক্ষেই সৃষ্টিশীল প্রতিষ্ঠান হিসেবে “ব্রাইডাল থিওরী” আত্মপ্রকাশ করল। নবরূপে এ যাত্রায় সবার দোয়া , ভালোবাসা এবং সহযোগিতা পেতে চাই।

সৈকত বলেন,  আমি ২০১২ সাল থেকে ফটোগ্রাফি শুরু করি । তখন সখের বশেই করা , মূলত প্রফেশনালি ফটোগ্রাফি করছি ২০১৪ সাল থেকে। rupa1বিয়ের ফটোশুট করতেই আমার বেশি ভাল লাগে। এছাড়া আমি ফ্যাশন ফটোশুট ও করি । দেশ টিভি তে ফ্রিলেন্সিং ফটোগ্রাফার হিসেবে কাজ করেছি বেশ কিছু দিন ।এখন এনটিভি তে কাজ করছি। আমি ফ্যাশন ডিজাইনিং এ গ্রাজুয়েশন করেছি ।

“ব্রাইডাল থিওরী” আমার নিজের উইডিং ইভেণ্ট ফটোগ্রাফি কোম্পানী। আমি এবং আমার টিম এর সবাই খুবই ফ্রেন্ডলি ভাবে মিশি যার কারণে আমাদের মধ্যে বোঝাপড়া খুব ভাল । এর মধ্যে আমরা বেশ কিছু বিয়ের কাজ করেছি ।আমার টিম মেম্বাররা  আমাকে অনেক সাপোর্ট করেছে।ফলে অনেক গুলো সুন্দর কাজ পেয়েছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা আরও ভাল কাজ আপনাদের উপহার দিতে পারি ।

সিনিয়র ফটোগ্রাফার সপ্নীল নিশান বলেন, আমি “বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)” থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এ গ্রাজুয়েশন করেছি । ২০১৪ থেকে ফটোগ্রাফি করছি । আসলে ভাল লাগা থেকেই ফটোগ্রাফি করা । শুরু থেকে “ব্রাইডাল থিওরী”র সাথেই আছি। মূলত উইডিং ফটোগ্রাফীকেই আমরা বেশি প্রাধান্য দেই। এছাড়াও আমরা অন্য যেকোনো ফটো ইভেন্ট করে থাকি ।

bibahooooফেসবুক পেজ থেকে যে কেউ চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। “ব্রাইডাল থিওরী”র প্রত্যেক মেম্বারই অনেক ফ্রেন্ডলি। এটা আমাদের কাজের জন্য অনেক সাহায্য করে , সবাই আমাদের জন্য দোয়া করবেন । সবাইকে ধন্যবাদ।

second hand“ব্রাইডাল থিওরী”র সিনেমাটোগ্রাফার নাঈম হাসান বলেন, আমি ন্যাশনাল ইউনিভার্সিটি তে বিবিএ দ্বিতীয় বর্ষে পড়ছি। অনেক আগে থেকেই ফটোগ্রাফির প্রতি নেশা অনুভব করতাম । আমার সেই ইচ্ছা বা নেশা যাই বলিনা কেন তা পূরণ হয় ব্রাইডাল থিউরীর মাধ্যমে ।আমি এ পরিবারের সবার প্রতি অনেক কৃতজ্ঞ। তারা আমাকে কাজের জন্য সুযোগ করে দিয়েছেন । সবাই আমার জন্য দোয়া করবেন ।

কো-ফটোগ্রাফার অয়ন খান বলেন, আমি ন্যাশনাল হোটেল ম্যানেজমেন্ট  এর উপর গ্রাজুয়েশন করে এখন ইন্টারনী করছি । ফটোগ্রাফি শখের জন্যই করতাম কিন্তু এখন তা প্রফেশনের মতই হয়ে গেছে।এখন ফটোগ্রাফি ছাড়া অন্য কিছু ভাল লাগে না । “ব্রাইডাল থিওরী”র সাথে আছি প্রথম থেকেই । সবাই অনেক হেল্পফুল ।এখানে কাজ করে অনেক কিছু শিখেছি এবং শিখছি…সবাই দোয়া করবেন আমাদের জন্য যাতে আরও ভাল কাজ করতে পারি।

“ব্রাইডাল থিওরী”র বিয়ের ছবি ও সিনেমাটোগ্রাফির বুকিংয়ের জন্য যোগাযোগ করতে পারেন ০১৬৩১ ৩৯৩২৫০ / ০১৭৪৮ ০৭৯৩৮৫ এ। অথবা অফিসিয়াল ফেসবুক পেজ: https://www.facebook.com/Bridal-Theory-478808515622124/ এ।

About Admin Rafi

Leave a Reply