Breaking News
Home / খেলা / এমন রেকর্ডের কথা দুঃস্বপ্নেও ভাবেননি যুবরাজ!

এমন রেকর্ডের কথা দুঃস্বপ্নেও ভাবেননি যুবরাজ!

আন্তর্জাতিক ক্রিকেটে ৬ বলে ছয় ছক্কা মারার রেকর্ড লেখা আছে তার নামের পাশে। ওই সময় যুবরাজ সিং মাঠে নামা মানে বিরাট ব্যাপার! গ্যালারি কিংবা টিভির সামনে থাকা দর্শকেরা নড়েচড়ে বসতেন। কারণ সবাই জানতেন, এবার ঝড় উঠতে যাচ্ছে ২২ গজে।সে এক সময় ছিল। সেই রাজা কিংবা রাজ্য কোনোটাই এখন আর নেই। যুবরাজের পারফরম্যান্সও যেন দিনের পর দিন তলানিতে ঠেকছে।

সময় এতটা খারাপ যাবে তা বোধ হয় স্বপ্নেও ভাবতে পারেননি যুবরাজ। স্টাইলিশ বাঁ-হাতি ব্যাটসম্যানের কাছে এই আইপিএল যে দুঃস্বপ্নের মতো কাটছে তা আর বলার অপেক্ষা রাখে না। চলতি আইপিএলে যুবরাজ এমন রেকর্ডের মালিক হলেন যা যে কোনো ক্রিকেটারের কাছেই লজ্জার। এই মুহূর্তে পাঞ্জাবের এই ব্যাটসম্যানের স্ট্রাইক রেট ৯১.৪২‍! আইপিএলে ৫০ বা তার বেশি বল খেলে ফেলা কোনো ব্যাটসম্যানের মধ্যে যা সর্বনিম্ন।

চলতি আইপিএলে যুবরাজ ইতিমধ্যে ৭টি ম্যাচ খেলেছেন। রান মাত্র ৬৪! অর্থাৎ তার ব্যাটিং গড় মাত্র ১২.৮০। গত ম্যাচে যুবরাজকে বসিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাবের টিম ম্যানেজম্যান্ট। আর তাতে একদল যুবরাজ সমর্থক তাদের তুলোধনা করতে ছাড়েনি। কিন্তু মুম্বাইয়ের বিপক্ষে যুবরাজের ১৪ বলে ১৪ রানের ইনিংসের পর সোশ্যাল সাইটজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। যুবরাজর ক্যারিয়ার ফুরিয়ে এসেছে। তাকে অবসরে যাওয়ার জন্য বলছে তার একসময়ের ভক্তরাই!

About Admin Rafi

Leave a Reply