Breaking News
Home / ভিডিও / মাধুরী দীক্ষিতের সঙ্গে শুটিং করার সময় নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে উঠেছিলেন বিনোদ খান…

মাধুরী দীক্ষিতের সঙ্গে শুটিং করার সময় নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে উঠেছিলেন বিনোদ খান…

শুটিং করার সময়- বর্তমান চলচ্চিত্রে, ‘কিসিং’ এবং ‘অন্তরঙ্গ দৃশ্য’ খুব সাধারণ হয়ে উঠেছে। আজকের সময়ে এমন কোনও চলচ্চিত্রই নেই যেখানে এমন দৃশ্যগুলি দেখতে পাওয়া যায় না। কিন্তু যদি ব্যাপারটি পুরোনো সময়ের হয়, তবে সেই সময়ে চলচ্চিত্রে একটি ঘনিষ্ঠ দৃশ্য থাকা দূরের কথা, দৃশ্যটি শুট করাই খুব কঠিন ছিল।

কারণ, আগে হিরোইন এমন দৃশ্যের জন্য রাজি থাকত না। তিনি সম্মত যদিও হন, তারপর হিরো কে নিয়ন্ত্রন করা শক্ত হয়ে পড়ত । হ্যাঁ এটি সত্য । আজ আমরা আপনার জন্য একটি অনুরূপ গল্প নিয়ে এসেছি ।

প্রকৃতপক্ষে, এটি পুরনো চলচ্চিত্র ‘দয়াবান’ এর সাথে সম্পর্কিত। ছবির শ্যুটিং চলছিল । মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্নার মধ্যে ‘চুম্বন দৃশ্য’ শ্যুটিং করার কথা ছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই এমন কিছু ঘটেছিল যা কেউ কল্পনা করেনি ।

এখন খুব বেশী চিন্তা করবেন না, পুরো ঘটনাটি নিজেই পড়ুন ।

সেরা শিল্পী

মাধুরী দীক্ষিতের সঙ্গে শুটিং করার সময় নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে উঠেছিলেন বিনোদ খান্না…

বিনোদ খান্না, যিনি চলচ্চিত্র বিশ্বের সেরা অভিনেতাদের মধ্যে একজন, কয়েক মাস আগেই মারা যান। এই সত্ত্বেও, হিন্দি সিনেমায় তার দেওয়া চলচ্চিত্রগুলি এখনও ভক্তদের মধ্যে জনপ্রিয়।

চলচ্চিত্র কর্মজীবন

এই অভিনেতা, যিনি তার কর্মজীবনে অনেক বড় চলচ্চিত্র দিয়েছেন, তাকে একটি চলচ্চিত্রের বোল্ড দৃশ্যের কারণে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল।

কোন সেই সিনেমা ছিল, আসুন জানা যাক।

বিবাদগুলির সঙ্গে সম্পর্ক

এমনিতেই বিনোদ খান্না এবং বিবাদের সঙ্গে সম্পর্ক পুরনো ছিল । সে তার সিনেমার কর্মজীবন ছেড়ে ওশো এর ভক্ত হয়ে যাওয়া হোক বা নিজের চেয়ে ১৬ বছরের ছোট কবিতা নামক একটি মেয়েকে বিবাহ করা হোক । সবকিছু সম্পর্কে বিনোদ খবরের শিরোনামে থাকতেন ।

আসল কথা

এখন সেই চলচ্চিত্রটির ব্যাপারে বলি যার সাহসী দৃশ্যটির জন্য ঝামেলার সৃষ্টি হয়েছিল। এমন অবস্থা ছিল যে, কোনও নায়িকা বিনোদের সাথে অন্তরঙ্গ দৃশ্য করতে ভয় পেত । এমনকি মাধুরী বিনোদ খান্নার সঙ্গে এই দৃশ্য করার জন্য দুঃখ প্রকাশ করেছিলেন ।

কি ঘটেছিল সেই সময়, আসুন এর সম্পর্কে জানা যাক ।

‘দয়াবান’ এর শুটিং

মাধুরী দীক্ষিতের সঙ্গে শুটিং করার সময় নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে উঠেছিলেন বিনোদ খান্না…

যখন বিনোদ খান্না আবার বলিউডে ফিরে আসেন, তখন তিনি ‘দয়াবান’ চলচ্চিত্রের জন্য শুটিং শুরু করেন মাধুরি দীক্ষিতের সঙ্গে। এই ছবিতে, কিছু ঘনিষ্ঠ দৃশ্য দুজনের মধ্যে চিত্রায়িত করা হত ।

২০ বছরের বড় অভিনেতার সঙ্গে ‘Kissing’

মাধুরী দীক্ষিতের সঙ্গে শুটিং করার সময় নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে উঠেছিলেন বিনোদ খান্না…

যদিও সবাই আগে ভেবেছিল যে এই ধরনের দৃশ্য করার জন্য মাধুরি দীক্ষিত প্রত্যাখ্যান করবেন । কিন্তু মাধুরী এই দৃশ্যটি কোন দ্বিধা ছাড়াই করেন । কিন্তু চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর দর্শকরা এই জিনিসটি পছন্দ করেননি যখন তিনি তার থেকে ২০ বছরের বড় অভিনেতার সঙ্গে ‘কিসিং’ দৃশ্য করেছিলেন ।

দৃশ্যটি শুট করার সময় মাধুরীর সঙ্গে কি করেছিল বিনোদ আসুন জানি।

আমি দুঃখিত: মাধুরি দীক্ষিত

এক সাক্ষাৎকারে যখন এই অন্তরঙ্গ দৃশ্যের ব্যপারে মাধুরীকে জিজ্ঞাসা করা হয় তখন তিনি উত্তর দেন যে, ‘ধক ধক করনে লাগা’ গানটি শুট করা সহজ ছিল। কিন্তু বিনোদ খান্নার সাথে চুম্বন দৃশ্যটি করে আমি দুঃখিত।’ এই দৃশ্যের জন্য মাধুরীকে দর্শকদের কাছ থেকে সমালোচনার সম্মুখীন হতে হয়।

অনিয়ন্ত্রিত হন বিনোদ

মাধুরী দীক্ষিতের সঙ্গে শুটিং করার সময় নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে উঠেছিলেন বিনোদ খান্না…

কিছু রিপোর্টে বলা হয়, বিনোদের সঙ্গে এই দৃশ্যটি করার সময় বিনোদ খান্না অনিয়ন্ত্রিত হয়ে গিয়েছিলেন। পরিচালক কাট বলার পরও, তিনি ‘কিস’ করে যাচ্ছিলেন।

স্টারডামের মামলায় কোন অভিনেতার আগে ছিলেন বিনোদ, আসুন জানি ।

মাধুরী রেগে যান

খবর অনুসারে মাধুরী এই ঘটনার পরে অত্যন্ত রেগে গিয়েছিলেন । মাধুরী বলেন, “আপনি যখন নতুন হন তখন আপনি পরিচালককে বলতে পারেন না যে আমি এই দৃশ্য করতে পারবো না । কিন্তু পরে বুঝতে পারি যে আমি এই দৃশ্যটির জন্য না করতে পারতাম ।”

স্টারডামের ক্ষেত্রে এগিয়ে

যখন বিনোদ খান্না ওশোর কাছে যাওয়ার মনস্থ করেছিলেন, সেই সময় তিনি তার কর্মজীবনের উত্তম জায়গায় ছিলেন। এটাও বলা হয় যে যদি বিনোদ ওশোর কাছে না যেতেন, তবে অভিনেতা হিসেবে তিনি অমিতাভ বচ্চনকে পিছনে ফেলে দিতেন ।

About Admin Rafi

Leave a Reply