Breaking News
Home / ভিডিও / স্বামীর ঘরে কিশোরীটিকে ঠেলে দিয়ে দরজা বন্ধ করে স্ত্রী, এরপর…

স্বামীর ঘরে কিশোরীটিকে ঠেলে দিয়ে দরজা বন্ধ করে স্ত্রী, এরপর…

জামালপুরের সরিষাবাড়ীতে স্ত্রীর সহায়তায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে তার স্বামী বলে অভিযোগ উঠেছে। বুধবার (৯ মে) রাত সাড়ে সাতটায় উপজেলার ফুলবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ফুলবাড়ীয়া উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী কিশোরীটি। আর ধর্ষণে অভিযুক্ত হলেন একই গ্রামের প্রতিবেশি আব্দুল হালিম। আর এ ঘটনায় সহায়তা করেছেন তার স্ত্রী আলেয়া বেগম।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় আলেয়া বেগম কিশোরীটিকে মেয়ের বাড়ি বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নেয়। পরে নিজের স্বামীর ঘরে মেয়েটিকে ঠেলে দিয়ে দরজা বন্ধ করে দেয়। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

মেয়েটির অবস্থার অবনতি হওয়ার ফলে বৃহস্পতিবার (১০ মে) জামালপুর জেনারেল হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ধর্ষিতা জানায়, আব্দুল হালিম তার স্ত্রী আলেয়ার সহায়তায় তাকে ধর্ষণ করেছে।

অন্যদিকে এ ঘটনা এলাকা ছড়িয়ে পড়লে ধর্ষক আব্দুল হালিম ও তার স্ত্রী আলেয়া গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ জানান, ‘ছাত্রী ধর্ষণকারী আব্দুল হালিমের গ্রেফতার চাই।’

ধর্ষিতার দাদী সাইরন বেগম বলেন, ‘আমার নাতনীকে হালিম ধর্ষণ করেছে। তার কঠিন শাস্তির দাবি করছি।’

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, ধর্ষণ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ঘটনার বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About Admin Rafi

Leave a Reply