Breaking News
Home / ক্রাইম / স্কুলছাত্রী খুন; এক আইনজীবি গ্রেফতার

স্কুলছাত্রী খুন; এক আইনজীবি গ্রেফতার

নগরীর ষষ্ঠ শ্রেণির ছাত্রী ইনহাস বিনতে নাছির খুনের ঘটনায় শিক্ষানবীশ এক আইনজীবীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ওই আইনজীবির নাম রিজুয়ান কবির রাজু।

শুক্রবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। গ্রেফতার রিজুয়ান কবির রাজু খুন হওয়া ইনহাস চাচীর ছোট ভাই। তিনি সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর শিকু আরা বেগমের ছেলে।

নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মোস্তাইন হোসেন বলেন, হত্যাকাণ্ডের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে রিজুয়ান কবির রাজু নামে একজনকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতে হাজির করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে চাওয়া হয়েছে। রবিবার তার রিমান্ড শুনানী অনুষ্টিত হবে।

প্রসঙ্গত, গত বুধবার বিকেলে নগরীর বাকলিয়া থানাধীন বাকলিয়া থানাধীন ল্যান্ডমার্ক আবাসিক এলাকার লায়লা ভবন থেকে ইনহাস বিনতে নাছিরের লাশ উদ্ধার করে পুলিশ। মোহাম্মদ নাছির ও নাসরিন আক্তার খুশবু দম্পতির তিন মেয়ের মধ্যে ইনহাস সবার বড়। লায়লা ভবনের পঞ্চম তলায় তিন কক্ষের বাসায় তিন মেয়ে ও শাশুড়িকে নিয়ে থাকতেন খুশবু। গত বুধবার সকালে মেজো মেয়েকে স্কুলে দিতে বাইরে যান খুশবু। বাসায় ফিরে ইনহাসের ঘরে গিয়ে তাকে বালিশ চাপা অবস্থায় শোয়ানো দেখতে পান। মেয়ের এ পরিস্থিতি দেখে আহাজারি করতে করতে এক পর্যায়ে নিজের হাত কেটে ফেলে মা খুশবু।

About News Desk

Leave a Reply