Breaking News
Home / বাংলাদেশ / বিকাশ এজেন্টকে হত্যা, টাকা ছিনতাইয়ের মূলহোতাসহ গ্রেপ্তার ৬

বিকাশ এজেন্টকে হত্যা, টাকা ছিনতাইয়ের মূলহোতাসহ গ্রেপ্তার ৬

রাজধানীর ডেমরায় বিকাশ এজেন্টকে গুলি করে হত্যার পর টাকা ছিনতাইয়ের মূলহোতাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিম।

গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুল জব্বার মিয়া, সফিউল্লাহ বাপ্পি, বাবুল মিয়া, কামরুল হাসান, কাউসার ও জামাল। তাদেরকে গ্রেপ্তারের সময় খুন ও ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল, অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার আবদুল বাতেন।

তিনি বলেন, ডেমরার সারুলিয়া ও কিশোরগঞ্জের হোসেনপুর থেকে আসামি সফিউল্লাহ বাপ্পি, বাবুল মিয়া, কামরুল হাসান ও কাউসারকে গ্রেপ্তার করা হয়। আদালতে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারা।

তিনি আরও বলেন, পরে তাদের দেয়া তথ্যমতে ঘটনার মূল হোতা আব্দুল জব্বার মিয়াকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে পাওয়া তথ্য মতে, হত্যায় ব্যবহৃত পিস্তলসহ তার অপর সহযোগী জামালকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ডিএমপির মিডিয়া শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান, গোয়েন্দা পুলিশের পূর্ব শাখার উপ-কমিশনার নুরুন্নবী চৌধুরীসহ ডিবির কর্মকর্তারা।

উল্লেখ্য, গত ১০ জুন রাশেদ হোসেন বিকাশের টাকা সংগ্রহ করে ফেরার পথে ডেমরার পূর্ব বক্সনগরে মোটরসাইকেল এসে তার পথরোধ করেন জব্বার ও বাপ্পি। জব্বার টাকার ব্যাগ চাইলে রাশেদ দিতে চাননি। বাপ্পি ও জব্বার মিলে রাশেদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করলে পাশের একটি নির্মাণাধীন ভবনের শ্রমিকরা এগিয়ে আসতে থাকেন। তখন জব্বার পিস্তল বের করে তিন রাউন্ড গুলি করে টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যান।,পরে স্থানীয়রা ধাওয়া দিয়েও তাদের ধরতে পারেননি।

About News Desk

Leave a Reply