Breaking News
Home / আন্তর্জাতিক / সৌদি নারী চালকের র‍্যাপ ভাইরাল

সৌদি নারী চালকের র‍্যাপ ভাইরাল

চলতি মাসেই সৌদি নারীদের গাড়ি চালানোর ওপর নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। এতে উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে অনেকে অনেক কিছুই করেছেন। তবে এক নারী চালকের গান ঝড় তুলেছে। নিষেধাজ্ঞা তুলে নেওয়ার দিনই ওই নারী চালকের আসনে বসে রেকর্ড করা গানে সামাজিক যোগাযোগমাধ্যম সরগরম।

বিবিসির খবরে বলা হয়, ২৪ জুন আনুষ্ঠানিকভাবে নারীদের গাড়ি চালানোর ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয় সৌদি আরব। সেদিনই এক নারী চালক তাঁর উচ্ছ্বাস চেপে রাখতে মুহূর্তও দেরি করেননি। দেশটির নারী চালক লিসা (সামাজিক যোগাযোগের নাম) গাড়ির চালকের আসনে বসে র‍্যাপ সংগীতের সুরে একটি গান রেকর্ড করেন। হুন্দাই গাড়িতে বসে রেকর্ড করা সেই ভিডিও তিনি ইনস্টাগ্রাম ও ইউটিউবে ছেড়ে দেন। এরপর অনেকেই তা নিজের ওয়ালে শেয়ার করা শুরু করেন। মধ্যপ্রাচ্যর অন্যান্য দেশেও ভিডিওটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

গানের কথাগুলো, ‘আমাকে কেউ নিয়ে যাবে, তার আর দরকার নেই…আমার সঙ্গে রয়েছে ড্রাইভিং লাইসেন্স’। তাঁর ওই গান সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগের মাধ্যমে গানটি ছাড়ার পর তাঁর ওই গানের ভিডিও কয়দিনেই ইউটিউব এবং ইনস্টাগ্রামে ১৬ লাখের বেশিবার দেখা হয়েছে। টুইটারে যে অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করা হয়েছে, তা তিন লাখের বেশি লাইক পেয়েছে, শেয়ার হয়েছে এক লাখেরও বেশিবার।

About News Desk

Leave a Reply