Sunday, April 21

জরুরী ভিত্তিতে নিয়োগ চলছে

                                                          

  “নিয়োগ বিজ্ঞপ্তি”

সিনান বিডি লিমিটেডের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান এস,ডি,ট্রেডিং কর্পোরেশন -এর মেডিকেটেড পণ্য বাজারজাত করার জন্য জরুরি ভিত্তিতে-এক(১)জন সেলস্ এন্ড মার্কেটিং ম্যানেজার এবং বিশ (২০) জন মেডিকেল প্রতিনিধি পদে নিয়োগের জন্য অনলাইনে আবেদন আহবান করা হচ্ছে।

পদের নাম শিক্ষাগত যোগ্যতা বেতন ও অন্যান্য সুবিধা।
সেলস্
এন্ড মার্কেটিং ম‍্যানাজার  
স্নাতক(সম্মান) (এস,এস,সিও এইস,এস,সি বিজ্ঞান বিভাগ)যেকোন ঔষধ কোম্পানিতে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে) সরাসরি আলোচনা সাপেক্ষে।  
মেডিকেল প্রতিনিধি নূন‍্যতম ডিগ্রি1 বেসিক বেতন ও বাড়িভাড়া সহ-১০,০০০টাকা এবং টি,এ/ডি,এ প্রতি কর্মদিবসে এরিয়া ভিত্তিক (১৫০-২৫০)টাকা।

বেসিক বেতনের-১২০% বার্ষিক বোনাস,সহ অন‍্যান‍্য সুবিধা প্রদান করতে হবে।পূর্বের অভিজ্ঞতা প্রার্থীদের সুযোগ-সুবিধা সরাসরি আলোচনা সাপেক্ষে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত,মোবাইল নাম্বার,সদ‍্য তোলা ছবি এবং সকল শিক্ষাগত যোগ্যতার সনদের স্ক্যান কপি আগামী-৩১/৩/২০২০ইং এর মধ্যেই আবেদন করতে হবে

আবেদনের মাধ্যম-নিন্মের ই-মেইলে প্রেরণ করতে হবে।

E-mail:sdtradingcrp@gmail.com

E-mail:sinanbdltd@gmail.com 

ই-মেইল পাওয়ার পরবর্তী(৩)কর্মদিবসের মধ্যেই প্রাথমিক বাছাইকৃত প্রার্থীদের ই-মেইলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে এবং পনের(১৫)দিনের ট্রেনিং করতে হবে।নির্বাচিতদের অবশ্যই এক বায়োডাটা সঙ্গে আনতে হবে।

উক্ত ট্রেনিং শেষে শুধুমাত্র চূড়ান্ত ভাবে নির্বাচিত প্রার্থীদের প্রতিদিনের জন্য একশত পন্চাশ(১৫০)টাকা করে নিয়োগপত্রের সঙ্গে ট্রেনিং ভাতা হিসেবে প্রদান করতে হবে।উল্লেখ্য থাকে যে,ট্রেনিং চলাকালীন কোন প্রকার টিএ,ডিএ প্রদান করা হবে না।

বিঃদ্রঃ বিজ্ঞপ্তির সকল বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তেই চুড়ান্ত।

ধন্যবাদান্তে

ব্যবস্থাপনা পরিচালক।

এস.ডি.ট্রেডিং কর্পোরেশন।

৯২/১ মতিঝিল বাণিজ্যিক এলাকা।

ঢাকা-১০০০.

Leave a Reply