Friday, April 19

এবার নিজের অতীত জীবন নিয়ে মুখ খুললেন প্রভা! জেনে অবাক হবেন আপনিও…

নিজের অতীত জীবন নিয়ে আবার মুখ খুললেন সাদিয়া জাহান প্রভা। ফেসবুকে সম্প্রতি প্রভাকে নিয়ে নাদিয়া ইসলাম নামে এক লেখিকার লেখার সূত্র ধরে প্রভা তার ফেসবুকে জানান, ‘আমি বাঁচতে চাই। আমি খারাপ না।

prova 5 26-05-16

আমি ভালোবেসে বিশ্বাস করেছি। বোকামি করেছি। কিন্তু সেটা অন্যায় না। প্লিজ আমাকে খারাপ মেয়ে বলার আগে একটু আমাকে নিয়ে ভেবে দেখো। প্লিজ!’

prova 25-05-16

উল্লেখ্য, ২০১০ সালে প্রভা যখন নিজের ক্যারিয়ারের শীর্ষ অবস্থানে ঠিক সেই সময়েই তার একটি ভিডিও ফুটেজ বাজারে ছাড়েন তার সেই সময়ের হবু বর রাজীব। মুহূর্তেই তা দেশ বিদেশে ছড়িয়ে পড়ে। রাজীব এবং প্রভার বিয়ে পারিবারিকভাবেই চূড়ান্ত হয়েছিলো।

prova 14-02-16

সব ঠিকঠাক এগুচ্ছিলোও। তাই অনেকটা দাম্পত্য জীবনের মতোই ছিলো তাদের সম্পর্ক। কিন্তু এর মাঝে অভিনেতা অপূর্বর সাথে প্রভার মনদেয়া নেয়া হলে প্রভা পালিয়ে অপূর্বকে বিয়ে করে বসেন।

prova 3 26-05-16

এরপরই প্রতিহিংসার বশে রাজীব তার হবু স্ত্রী প্রভার একান্ত সময়ের কিছু ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেন। প্রভার পক্ষ থেকে এমনটাই অভিযোগ করা হয়েছিল। এ নিয়ে তুমুল বিতর্কে পরেন প্রভা। অপূর্বর সাথেও সংসার ভেঙ্গে যায়। ক্যারিয়ারে ধস নামে। দীর্ঘ ২ বছর মিডিয়া থেকে আড়ালে ছিলেন তিনি।

prova 27-05-16

এ প্রসঙ্গে প্রভা জানালেন উক্ত ঘটনার পর তার সংগ্রামের গল্প। প্রভা জানান, ভিডিও ফাঁস হওয়ার পর তিনি পারবারিকভাবে ও বন্ধুমহলে পূর্ন সহযোগিতা পেলেও মিডিয়ায় ফেরার পর তিনি পাননি কিছু কিছু সহকর্মীর সহযোগীতা।

prova-3বিশেষ করে পুরুষ তারকা সহকর্মীদের অনেকেই তাদের স্ত্রীদের নিষেধাজ্ঞার কারনে রাজি হননি প্রভার সঙ্গে অভিনয় করতে।

prova 4 26-05-16এখনো তেমন অসহযোগিতা পেয়ে আসছেন প্রভা। প্রভার সেই দু:সময়ে তার প্রতি সহমর্মিতার হাত বাড়িয়েছেন অভিনেত্রী সূবর্না মুস্তাফা, বন্যা মির্জা, রিচি সোলায়মানসহ আরো অনেকেই। পুরুষ সহকর্মীদের মধ্যে অভিনেতা আনিসুল হক মিলনের নাম উল্লেখ করলেন প্রভা।

prova 29-05-16

প্রভা বলেন, ‘রাস্তায় বের হলে কিছু কিছু মানুষের মুখ থেকে আজে বাজে মন্তব্য পেলেও তা আমাকে খুব একটা ব্যাথিত করেনি। আমাকে ব্যাথিত করেছে আমার কিছু কিছু সহকর্মীর অসহযোগী মনোভাব। সব ভুলে আমি আবার মাথা উঁচু করে দাঁড়াতে চেয়েছি। অভিনয়কে ভালোবেসে অভিনয়ে ফিরতে চেয়েছি। মানুষ আমাকে ভালোবাসে বলেই তারা আমাকে আবার গ্রহণ করেছে। আমি মানুষের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। আমি কোন অপরাধ করিনি। ভালোবেসে ভুল করেছিলাম।’

prova 2 27-05-16সম্প্রতি প্রভা নিজের অতীত ভুলে মিডিয়ায় অভিনয়ে মনোনিবেশ করেছেন। প্রভার এই সাহসী ভূমিকার জন্য প্রভাকে নিয়ে ঐ লেখাটি লেখেন নাদিয়া ইসলাম।

Leave a Reply