Sunday, February 5

শয়তানরা ছাড়ল না এই পাগলিটাকেও। ভিডিওটি দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারবেন না।

দিনদিন আমাদের মনুষ্যত্ব হারিয়ে যাচ্ছে। টি ভি পত্রিকা খুললেই আমরা ধর্ষণের খবর পরি। যারা ধর্ষণ করে অথবা যারা ধর্ষিত হয় তারা আমদেরই আশেপাশের কেউ না কেউ। কোন ভাবেই থামান যাচ্ছে না ধর্ষণের মত জঘন্য তম খারাপ কাজটি।

এটা শুনতে আসলেই খারাপ লাগে যখন কোন বাচ্চা , বয়স্কা সদ্দ বিবাহিত গৃহবধূ আরও খারাপ লাগে যখন বাবা মেয়ে সম্পর্কে খারাপ কিছু শুনি। আর যদি কোন পাগলির সাথে এই ধরনের কোন কথা শোনেন। তাহলে কেমন লাগবে আপনার?

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

গরমে শরীরের দুর্গন্ধ দূর করার টিপস

গোসলের সময় এক মগ পানিতে ভিনেগার মিশিয়ে বাহুমূল পরিষ্কার করুন। এ ছাড়া গোসলের সময় কয়েক ফোঁটা গোলাপ জল কিংবা ফিটকিরি মিশিয়ে নিন। ডিয়োডোর‌্যান্টের কাজ করে। পায়ের পাতার দুর্গন্ধ দূর করতে, এক মগ পানিতে একটা গোটা পাতিলেবুর রস মিশিয়ে পা ধুয়ে নিন। ল্যাভেন্ডার, পিপারমিন্ট আর পাইন এশেনসিয়াল অয়েল দুর্গন্ধ দূর করে

অ্যান্টিব্যাকটিরিয়াল সাবান বহবহার করুন। রোজ এক গ্লাস টোম্যাটোর রস খান। টোম্যাটো শরীরের টক্সিন দূর করে। বাহুমূল, ঘাড়, পায়ের পাতায় এক টুকরো আলু ঘষে নিন। কর্নস্টার্চ, বেকিং সোডা আর জল মিশিয়ে, একটা বোতলে ভরে রাখুন। এটি ন্যাচেরাল ডিয়োডোর‌্যান্ট। শরীরের যে অংশ সবথেকে বেশি ঘামে সেখানে সামান্য পরিমাণে নারিকেল তেল ঘষে নিন।

কফি খাবেন না। বাহুমূল পরিষ্কার রাখুন। গরমকালে চেষ্টা করুন দিনে তিনবার গোসল করতে। গরমকালে বাহুমূলে ডিয়োডোর‌্যান্টের বদলে বেবি পাউডার ব্যবহার করুন।

প্রসেসড ফুড, ভাজাভুজি, মশলাদার খাবার এড়িয়ে চলুন। রান্নায় বেশি পরিমাণে রসুন, জিরা, পেঁয়াজ দেবেন না। প্রচুর পরিমাণে পানি খান।

Leave a Reply