Friday, March 29

নাটকেও অন্তর্বাস পরতে ভুলে গেলেন প্রভা! বাংলা নাটকে অশ্লীল পোশাক (ভিডিওসহ)

নাটকেও প্যান্টি পরতে ভুলে গেলেন প্রভা! বাংলা নাটকে অশ্লীল পোশাক । এই যদি হয় বাংলা নাটকের দৃশ্য !!! ভিডিওটি দেখলে লজ্জায় পরে যাবেন। আমাদের দেশে বাংলা নাটকের দর্শক অনেক। ছিনেমার থেকেও এর গ্রহণযোগ্যতা বেশি। আমাদের দেশের নির্মাতারা বেশ মানসম্মত নাটকও বানান।

কিন্তু সমস্যা হচ্ছে কলকাতা বাংলা নাটকের দেখাদেখি এখানেও ড্রেস এর ব্যাপারে অযত্নশীল। মডেলরা এমন সব ড্রেস পরে অভিনয় করছেন, যা পরিবার নিয়ে দেখা বেশ দায়। ভিডিওতে বিস্তারিত দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মুছে ফেলা যাবে ফেসবুক মেসেঞ্জারে পাঠানো মেসেজ!

বর্তমানে মেসেঞ্জারে একবার কোনোকিছু কাউকে পাঠালে তা আর ফিরিয়ে নেয়া যায়না। আপনি সেই মেসেজ আর তুলে আনতে বা মুছে ফেলতে পারবেন না।

বড়জোর আপনি আপনার নিজের মেসেঞ্জার থেকে মেসেজটি ডিলিট করতে পারবেন, কিন্তু যাকে পাঠিয়েছেন তার ইনবক্সে মেসেজটি থেকেই যাবে। এখন পর্যন্ত ফেসবুকের নিয়ম হচ্ছে, যার নিজের ইনবক্সের মেসেজ সে নিজে ডিলিট করতে পারবে।

অন্য কারও হাত নেই এখানে। কিন্তু ফেসবুক এবার ব্যবহারকারীদের মেসেজ উভয় দিক থেকেই মুছে ফেলার ফিচার চালু করার কথা বলছে। ফিচারটির নাম হতে পারে ‘আনসেন্ড’।

সম্প্রতি একটি টেকনোলজি ওয়েবসাইটে ফেসবুকের নতুন ফিচার সংক্রান্ত বেশ কিছু তথ্য দেন এক ফেসবুক কর্তা। সেখানেই ডিলিট অপশন মেসেঞ্জারে যুক্ত হওয়ার ব্যাপারে ইঙ্গিত দেন তিনি।

Leave a Reply