Tuesday, April 23

কোহলি ও আনুশকার ভালোবাসাময় ছবিটি সবার মুখে হাসি ফুটাচ্ছে

সম্প্রতি বিরাট কোহলি ইংল্যান্ডের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছেন। সিরিজ জিতে কোহলি স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। আর ছবিটি নিমিষেই ভাইরাল হয়ে যায়। ছবিটির ক্যাপশনে কোহলি লিখেছেন, ‘আমার সুন্দরীর সঙ্গে একদিন ঘুরে বেড়ানো।’

ছবিটি শেয়ারের এক ঘণ্টার মধ্যেই ১০ লাখ লাইক পড়ে। আর কয়েক ঘণ্টার মধ্যেই তা ২০ লাখ ছাড়িয়ে যায়। এ ছাড়া ভালোবাসাময় বিভিন্ন ধরনের মন্তব্য পড়তে শুরু করে ছবিটিতে।

এক ভক্ত ছবিটির নিচে মন্তব্যে লিখেন, ‘বিশ্বের সেরা জুটি’। আরেকজন লিখেন, ‘কিউট’। অন্য আরেক ভক্ত মন্তব্য করেন, ‘তোমরা দুজন এতটা নিখুঁত কেন?’

এর আগে ভারত আর ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের একটি ম্যাচে আনুশকাকে মাঠে উপস্থিত থেকে খেলা দেখতে দেখা যায়। ওই ম্যাচ শেষে স্বামীর জন্য মাঠেই অপেক্ষা করতে দেখা যায় বলিউড অভিনেত্রী আনুশকাকে। স্ত্রীকে দেখে যেন আর আবেগ সামলে রাখতে পারেননি কোহলি। স্ত্রীকে আলিঙ্গন করেন কোহলি। বিরুশকার এই আলিঙ্গণের ছবি ও ভিডিও প্রকাশ পেতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে ইংল্যান্ড-ভারত। এরপর মাঠে গড়াবে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ।

Leave a Reply