Breaking News
Home / বিনোদন / ৫ বছর বয়সে যৌন হেনস্তা হন সালমানের সাবেক প্রেমিকা

৫ বছর বয়সে যৌন হেনস্তা হন সালমানের সাবেক প্রেমিকা

বলিউড অঙ্গনে যৌন কেলেঙ্কারির বিষয়টি এখন তুঙ্গে। একে একে উঠে আসছে নামকরা অনেক তারকার নাম। এবার এই তালিকায় উঠে এলো নতুন নাম। তিনি বলিউডের সুলতানখ্যাত সালমান খানের সাবেক প্রেমিকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান, মাত্র পাঁচ বছর বয়সে তিনি যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন।
সোমি আলি ও সালমান খানের জুটি বলিউডের এক সময়ের কিংবদন্তি। ১৯৯৩ সালে কৃষ্ণ অবতার ছবিতে এই জুটিকে এক সঙ্গে দেখা গিয়েছিল। নব্বইয়ের দশকে এই জুটির প্রায় আট বছর সম্পর্ক ছিল।
পাকিস্তানের করাচিতে জন্ম গ্রহণ করা এই সোমি আলি মায়ের উৎসাহে মাত্র ১৬ বছর বয়সে মুম্বাই আসে সালমান খানের সঙ্গে দেখা করতে। তারপর হঠাৎই সাইকোলজিতে পড়তে ফ্লোরিডা চলে যান সোমি।
টাইমস নাও এর প্রতিবেদনে বলা হয়, সোমি বলেন- ‘মাত্র পাঁচ বছর বয়সে আমাকে শারীরিকভাবে নিগ্রহ করেন আমার দেখাশোনার দায়িত্বে থাকা এক ব্যক্তি। আমার আজ এটা বলতে আর সংকোচ নেই।’ ‘
পাকিস্তান প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার বেড়ে ওঠাই এমন পরিবেশে। এখানে আকছাড় নিগৃহীত হতো মা-মেয়েরা।’ সোমি এখন বলিউড থেকে অনেক দূরে। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে নারী সুরক্ষা সংক্রান্ত সেচ্ছ্বাসেবী সংস্থার সঙ্গে জড়িয়ে আছেন।

About News Desk

Leave a Reply