Breaking News
Home / বাংলাদেশ / প্রতিক-কর্নিয়ার ক্রিকেটিয় ‘প্রেমের খোলা’

প্রতিক-কর্নিয়ার ক্রিকেটিয় ‘প্রেমের খোলা’

বিনোদন প্রতিবেদক : চলছে বিশ্বকাপ ক্রিকেট উন্মাদনা। ক্রিকেট নিয়ে একাধীক গান হলেও এবার ক্রিকেটের অনুষঙ্গ নিয়ে তৈরি হলো প্রেমের গান। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। শিরোনাম ‘প্রেমের খেলা’।
‘তুই ফার্স্ট ওভারের ফার্স্ট বলেতে করতে গিয়া আউট/ আমার প্রেমে খেই হারাইয়া কইরা গেলি শাউট’। এমন কথার গানটি লিখেছেন অনুরূপ আইচ। জুয়েল মোর্শেদ এর সুর ও সঙ্গীতে গানটিতে কন্ঠ দিয়েছেন প্রতিক হাসান ও কর্নিয়া।

নাচে গানে ভরপুর এই গানের ভিডিওতে প্রতিক হাসানকে দেখা গেছে ব্যাট হাতে আর বল হাতে পিছিয়ে নেই রাহা তানহা খানও। মোশনরক এন্টারটেইনমেন্ট এর তত্বাবধায়নে ইমরাউল রাফাতের পরিকল্পনা ও ভিডিও পরিচালনায় গানটি দর্শকদের ক্রিকেট উৎসবের মাঝে বাড়তি বিনোদন দিচ্ছে।

১৭ জুন ধ্রুব মিউজিক স্টেশন তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘প্রেমের খেলা’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

iframe width=”1195″ height=”672″ src=”https://www.youtube.com/embed/xJUhou3bT_Y” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen>

About Saimur Rahman

Leave a Reply