Breaking News
Home / এক্সক্লুসিভ / তারকা মিলন মেলায় “তুরকিশ কিচেন” এর শুভ উদ্ধোধন

তারকা মিলন মেলায় “তুরকিশ কিচেন” এর শুভ উদ্ধোধন

স্বদেশকন্ঠ, সম্পানায়-আরজে সাইমুর: জমকালো আয়োজনের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো “তুরকিশ কিচেন” নামে একটি রেস্তোরাঁ। রাজধানীর উত্তরায় ভালোবাসা দিবসে (গত ১৪ ফেব্রুয়ারী) তারকাদের মিলন মেলায় কেক কেটে উদ্বোধন করা হয় “তুরকিশ কিচেন” রেস্তোরাঁট।

জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচিত্র শিল্পী সমিতির সভাপতি জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়িকা অপু বিশ্বাস, অভিনেত্রী অঞ্জনা, চিত্রনায়ক তানভির তনু, কন্ঠশিল্পী মাহমুদ সানি, অভিনেতা শ্রাবণ খান, শাকিলা শুকলা সহ আরো অনেকে।

অভিনেতা মিশা সওদাগর বলেন, শুভ সন্ধ্যা।যারা আছেন সবাই আমার পরিচিত।খুব ভালো লাগছে। আর শুভকামনা “তুরকিশ কিচেন” এর জন্য। “তুরকিশ কিচেন” এগিয়ে যাক অনেক দূর। ভালো খাবার আর মান যেভাবে বজায় রেখেছে ভবিষ্যতেও তেমনি রাখবে সেই প্রত্যাশা।

চিত্র নায়িকা অপু বিশ্বাস বলেন, শুভ সন্ধ্যা। খুবই ভাল লাগছে। “তুরকিশ কিচেন” এর উদ্ভোধনী উপলক্ষে আমি এসেছি। খাবার গুলো মনে হচ্ছে বেশ ইয়াম্মি ইয়াম্মি তাই বেশ ভীড় করেছে। “তুরকিশ কিচেন” আরো শাখা উদ্ভোধন হোক, মানুষের কাছে পৌছে যাক। ভাল ভাল খাবার নিয়ে আসুক। এই প্রত্যাশা- ধন্যবাদ।

অভিনেত্রী অঞ্জনা বলেন, শুভ সন্ধ্যা সবাইকে। আমি “তুরকিশ কিচেন” এর সাথে সংশ্লিষ্ট যারা কাজ করছে সবাইকে শুভেচ্ছা জানাই।সবার উত্তরোত্তর সাফল্য কামনা করছি। ভালো খাবার পরিবেশন করলে  এই ব্রান্ডটি এগিয়ে যাক। আমি সবাইকে সাধুবাদ জানাচ্ছি যারা “তুরকিশ কিচেন” এর সাথে আছেন।


হাজী মোঃ সবুজ, বাবুল হোসেন বাবু এবং জেসমিন আক্তার আশা’র যৌথ উদ্যোগে রেস্তোরাঁটি চালু করা হয়, উদ্যোক্তারা জানান, তুরকির সকল ধরনের খাবার পাওয়া যাবে এই রেস্তোরায়, বিশেষ করে তুরকির বিখ্যাত খাবার গুলো সবসময়ই থাকবে।
উল্লেখ্য, রেস্তোরাটি রাজধানীর উত্তরায় ১১ নাম্বার সেক্টরের ১২ নাম্বার বাড়িতে অবস্থিত।

অনুষ্ঠানের সাবির্ক সহযোগিতায় ছিলেন চিত্রনায়ক তানভির তনু ।

অনুষ্ঠানে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গান করেন শাকলা, শিমুল সহ আরো অনেকে।

About Saimur Rahman

Leave a Reply