Friday, March 29

জয়পুরহাটে মাটি চাপা পড়ে ২ শ্রমিক নিহত

জয়পুরহাট সদর উপজেলার মল্লিকপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মাটি চাপা পরে দুই ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই জন আহত হয়েছেন। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার দুপুরে মল্লিকপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার ইছুয়া নয়াপাড়া গ্রামের মৃত কলিমুদ্দিনেরর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) ও পার্শ্ববর্তী নওগাঁর ধামইরহাট উপজেলার উত্তর জাহানপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে আতিয়ার হোসেন (৩৫)। অন্যদিকে, আহতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার চিরলা গ্রামের মন্সুর হোসেনের ছেলে বাবু হোসেন (২৫) ও ধামুইরহাট উপজেলার জাহানপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রায়হান হোসেন (২৫)।

জয়পুরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম জানান, মল্লিকপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের একটি নির্মাণাধীন ভবনের খনন করা মাটি স্তূপ করে রাখা হয়। সেখান থেকে মেছি-ট্রাক্টর যোগে মাটিগুলি বিদ্যালয় দপ্তরি রাসেল হোসেনের পুকুর ভরাট করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এরই একপর্যায়ে মাটিগুলো সরানোর সময় ৪ ট্রাক্টর শ্রমিক মাটির স্তূপের ওপর খেকে ধ্বসে পরা মাটির নিচে চাপা পড়েন।  

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। এ সময় তাদের মধ্যে দু’জন শ্রমিক নিহত হন এবং অন্য দুই জন শ্রমিক আহত হন।

Leave a Reply