Thursday, March 28

কদমতলীতে নিম্ন আয়ের মানুষের মাঝে করোনা সচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ

নিউজ ডেস্ক ||

শনির আখড়ায় কদমতলী থানা, নিউক্যাসেল ও বিজয়৭১ এর যৌথ উদ্যেগে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নিম্ন আয়ের মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন কদমতলী থানার অফিসার ইনচার্জ ইনচার্জ জামাল উদ্দিন মীর নিউক্যাসেল ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক  খান মোজাম্মেল হক  মিঠু, জনতাবাগ ফাড়ি ইনচার্জ শহীদ মামুন, আওয়ামীলীগ নেতা ডিএম উজ্জল আহমেদ, ৬১ নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা ফয়সাল বাবু, বিজয় ৭১ সভাপতি ফয়সাল আহমেদ শাকিল এবং সাধারণ সম্পাদক শাহনেয়াজ ফাহাদ প্রমুখ।
মাস্ক ও লিফলেট বিতরণের সময় তারা বলেন, আমাদের সমাজের অনেক বিত্তবান মানুষ আছে আছে যারা চাইলেই দেশের এ দূর্যোগপূর্ণ পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে পারি।  সকল বিত্তবান মানুষদের আহ্বান জানাই দেশের এ সংকট নিরসনের লক্ষ্যে নিম্ন আয়ের মানুষদের পাশে থাকার জন্য ।
আসুন আমরা সবাই নিজের সমাজকে করোনামুক্ত রাখি ।
এসময় কদমতলী থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর বলেন, কদমতলী থানা এলাকার জনসাধারণের প্রতি অনুরোধ থাকবে আপনারা প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবেন না। আমরা প্রশাসনের কর্মকর্তারা আপনাদের নিরাপত্তার জন্য সার্বক্ষণিক নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছি, আপনারা একটু সচেতনতাই পারে আমাদের কদমতলী থানা এলাকাকে করোনা মুক্ত রাখতে। আর যারা দ্রব্যমূল্য বৃদ্ধির চেষ্টা করছে তাদের বিষয়ে আমাদের থানায় অবহিত করুন আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।  আসুন আমরা সবাই নিজের সমাজকে করোনামুক্ত রাখি।

Leave a Reply