Thursday, February 2

সম্ভাবনাময়ী তরুণ মডেল তনু’র স্বপ্ন

Tonuস্বদেশকন্ঠ.কম: মানুষ স্বপ্ন বিলাসী। স্বপ্ন দেখতে কারো কোন মানা নেই। কিন্তু স্বপ্নটা বাস্তবায়ন করাই কষ্টকর। অনেকেই অনেক স্বপ্ন দেখেন কিন্তু তা বাস্তব রূপে পরিণত করতে পারে না। আবার অনেকেই নিজের একান্ত প্রচেষ্টা, কাজের প্রতি ভালবাসা, সৃজনশীলতার মাধ্যমে স্বপ্ন পূরণে জয়ী হন। আজ এমনই একজন স্বপ্নময়ী মডেল এর কথা শুনব। হ্যা সেই স্বপ্নময়ী নারীটি হচ্ছে তরুণ মডেল তনু এনাম। যার স্বপ্ন একজন দক্ষ অভিনেত্রী ও মডেল হিসেবে নিজেকে সবার কাছে উপস্থাপন করা। যার শুরুটা হয় দেশের প্রথম সারির দৈনিক পত্রিকা প্রথম আলো’র নকশা ও অধূনা’তে বিশেষ ফিচারে কাজ দিয়ে। এছাড়াও ভাসাবি ম্যাগাজিন, লুক এট মি ম্যাগাজিনসহ  বিভিন্ন ফ্যাশন হাউজ এর শুট কাজ করেছেন। সম্প্রতি  জনপ্রিয় কন্ঠশিল্পী মিলন মাহমুদের নতুন গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন প্রজন্মের সম্ভাবনাময়ী মডেল তনু এনাম। গানটির কথা ও সুর কন্ঠশিল্পী মিলন মাহমুদ নিজেই করেছেন। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন শচী সামস। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রাইসুল ইসলাম। গানটি মিলন মাহমুদের সাথে কন্ঠ দিয়েছে অনন্দিতা শাহনাজ। এডিট করেছে রাফি। গানটি সংগীতার ব্যানারে প্রকাশিত হয়েছে। গানটি প্রচারের পর থেকেই দর্শকদের সাড়া পাচ্ছে। গানটি সংগীতার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

 

 

 

Tonu newsতনু আরো একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটির মিউজিক ভিডিও এর কাজ শেষ হয়ে গেছে। খুব শীঘ্রই গানটি প্রকাশ পাবে।

প্রজন্মের সম্ভাবনাময়ী এই তরুণে মডেল স্বদেশ কন্ঠকে জানান- মিডিয়াতে কাজ করাটা মাত্র ৪ মাস আগে। হঠাৎ করেই আমার মডেলিং এর প্রতি একটা ঝোঁক এসে যায়। মডেলিং এর জন্য ৩ মাসের গ্রুমিং করে ফেলাম তারপরই প্রথম আলো’র নকশা ও অধূনাতে শুট, ভাসাবি, লুক এট মি সহ ২টি মিউজিক ভিডিও এর কাজ করে ফেললাম। এখন নিজেকে একজন সফল মডেল হিসেবে ভাল কিছু কাজ করে যেতে চাই। যে কাজগুলো আমাকে সবার মাঝে বাচিয়ে রাখবে। আর আমি একদম নবীন সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি। স্বদেশ.কন্ঠকে অনেক অনেক ধন্যবাদ।

স্বদেশ নিউজ২৪.কমের পাঠক ও দর্শকদের জন্য গানটির ভিডিও দেওয়া হলো-

Leave a Reply