Friday, March 29

ভারতকে হারানোর দিনে পাকিস্তান দলে দুঃসংবাদ

দুবাইয়ে এশিয়া কাপের ফিরতি লড়াইয়ে ভারতকে হারিয়ে বদলা নিয়েছে পাকিস্তান। অলরাউন্ডিং পারফরম্যান্স দেখিয়ে ম্যাচসেরা হয়েছেন মোহাম্মদ নওয়াজ।

তবে জয়ের নেপথ্য নায়ক ছিলেন দলের উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। তার ৫১ বলে ৭১ রানের ইনিংসে ভর করেই মূলত ১৮২ রানের বড় লক্ষ্য দিতে পারে পাকিস্তান।
এমন দুর্দান্ত জয়ের দিনেই রিজওয়ানের ব্যাপারে মিলেছে এক দুঃসংবাদ। ইনজুরিতে পড়েছেন রিজওয়ান। ভারতের ইনিংসে কিপিং করার সময় চোট পান তিনি। তাই ভারতকে হারিয়েই হাসপাতালে ছুটতে হয়েছে তাকে।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, ভারতের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পর পরই এমআরআই (ম্যাগনেটিক রেজোন্যান্স ইমেজিং) করার জন্য হাসপাতালে নেওয়া হয় রিজওয়ানকে। সোমবার আবার এমআরআই স্ক্যানের জন্য হাসপাতালে যেতে হবে তাকে।

এর পরই জানা যাবে, তার চোট কতটা গুরুতর। বুধবার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে ফিট হয়ে উঠবেন কিনা তিনি।উল্লেখ্য, ফিল্ডিংয়ে নিজের ডান পায়ের ওপর ভর দিয়ে পড়ে যান রিজওয়ান। আর সেই চোট সামলেই পরে ব্যাটিং করে ৭১ রানের ইনিংস খেলেন তিনি এবং দলকে জয়ের ভিত গড়ে দেন। কিন্তু ম্যাচ যতই গড়াচ্ছিল চোটের তীব্রতা ততোই বাড়ছিল। তাই ম্যাচ শেষ হতেই হাসপাতালে ছুটতে হয় তাকে।

Leave a Reply