Thursday, May 30

হিরোর হাতে হাতকড়া।

রায়হান কবির, স্বদেশ কণ্ঠ.কমঃ শিরোনাম দেখে অবাক হবার কিছু নেই, এটি একটি সিনেমার দৃশ্য।  বুলবুলি নামের এক মেয়েকে কিছু বখাটে ছেলে উত্তপ্ত করছিল, ঘটনাচক্রে সেখানে হাজির হন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তারকা হয়ে ওঠা হিরো আলম খ্যাত আশরাফুল আলম।
বখাটেদের সঙ্গে কাটাকাটির এক পর্যায়ে, আলম বখাটেদের মারধর করেন। পুলিশ হাজির হন, আলমকে আটক করা হয়। তবে বুলবুলির স্বীকারোক্তিতে আলমকে ছেড়ে দেয় পুলিশ। মঈন বিশ্বাস পরিচালিত ‘মারছক্কা’ সিনেমার একটি দৃশ্য এটি। সিনেমাটি দর্শকরা খুব শিগগিরই সিনেমা হলে প্রদর্শিত হবে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রোহান, কোয়েল, ওমর সানী, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা, জাদু আজাদ, জোবায়ের, জ্যোতি, তনু পাণ্ডে প্রমুখ।
সিনেমাটি নির্মিত হয়েছে জ্যোতি ফিল্মস্ ইন্টারন্যাশনাল’র ব্যানারে। সিনেমাটির প্রযোজক ও পরিচালক মঈন বিশ্বাস বলেন, ‘সিনেমাটির গল্প ও উপস্থাপনে ব্যাপক নতুনত্ব রেখেছি,আশা করি দর্শকদের ভালো লাগবে।
হিরো আলম স্বদেশ নিউজের প্রতিবেদককে জানান, ‘এটি আমার প্রথম চলচ্চিত্র। আমি কখনও কল্পনা করিনি যে আমি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাবো। সত্যিই আমি প্রযোজক ও পরিচালকের কাছে কৃতজ্ঞ। আশা করি সিনেমাটি হলে গিয়ে দেখবেন সবাই।’

Leave a Reply